ঝিনাইগাতীতে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

দেশজুড়ে

আগস্ট ৩১, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটে ৩০ আগষ্ট মঙ্গলবার রাতে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া গ্রামে।

আহতরা হচ্ছেন, ওই গ্রামের আঃ কুদ্দুসের স্ত্রী সমত্ত ভানু (৬০), ছেলে সোলাইমান (৩০)ও আবু হানিফের স্ত্রী শাহীনা (৪৫)। আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহতদের পরিবার সুত্রে জানা গেছে, ওই গ্রামের হতদরিদ্র আঃ কুদ্দুসের সাথে প্রতিবেশী প্রভাবশালী মোহাম্মদ আলীর জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত সাড়ে ৮ টারদিকে আঃ কুদ্দুসের স্ত্রী সমত্ত ভানু বিরোধপূর্ন সীমানা দিয়ে বাড়িতে প্রবেশ করার সময় মোহাম্মদ আলীর লোকজন তার উপর হামলা চালায়।

এসময় সমত্ত ভানুর ডাক চিৎকারে ছেলে সোলাইমান ও মেয়ে শাহীনা এগিয়ে এলে তাঁদেরকেও পিটিয়ে গুরুতরভাবে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়।

আহতদের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে মোহাম্মদ আলীর ছেলে মনোয়ার হোসেন (৪০) ও মেয়ে আয়শা (৩০) কে গ্রেফতার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া বলেন খবর পেয়ে সাথে সাথে ২ জনকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *