ঝিনাইগাতীতে ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন ও বিশ্ব খাদ্য দিবস পালিত

ঝিনাইগাতীতে ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন ও বিশ্ব খাদ্য দিবস পালিত

দেশজুড়ে

অক্টোবর ১৭, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে ইঁদুর নিধন অভিযানের শুভ উদ্বোধন ও বিশ্ব খাদ্য দিবস পালিত হয়েছে। “বছরে ইঁদুর খাচ্ছে লাখ লাখ টন শস্য। খাদ্য ঘাটতি রুখতে দরকার ইঁদুর নিয়ন্ত্রণ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে ইঁদুর নিধন অভিযানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে ১৭ অক্টোবর সোমবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ইঁদুর নিধন অভিযান শুভ উদ্বোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল কবীর।

উপজেলা কৃষি কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদারের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা ফরহাদ হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত কৃষি কর্মকর্তা দিলরুবা আক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রমুখ। আলোচনা সভায় উপজেলা মৎস্য অফিসার দিলরুবা আক্তার লাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান কৃষি সম্প্রসারন অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা কর্মচারী , উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত কৃষান কৃষাণী উপস্থিত ছিলেন। অনুষ্টানে বক্তারা ইঁদুর নিধনের উপর গুরুত্বারোপ করেন। একই সাথে বিশ্ব খাদ্য দিবসে নানা কর্মসূচি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *