‘জনগণ আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুকন্যাকে ক্ষমতায় বসাবে’

‘জনগণ আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুকন্যাকে ক্ষমতায় বসাবে’

রাজনীতি স্লাইড

ডিসেম্বর ৩১, ২০২২ ১০:২৬ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বাংলার জনগণ আগামী নির্বাচনেও ভোট দিয়ে বঙ্গবন্ধুরকন্যাকে টানা চতুর্থবার ক্ষমতা বসাবে।

তিনি বলেন, আজ শেখ হাসিনা মেট্রোরেল, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল করেছেন, লজ্জায় তাদের (বিএনপি) মাথা হেঁট হয়ে যায়। জ্বালা রে, অন্তর জ্বালা। হায় রে, যেটা আমরা পারলাম না শেখ হাসিনা করেই ফেলল?

শুক্রবার বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে শান্তিসমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে এ শান্তিসমাবেশের আয়োজন করা হয়।

রাজধানীর শ্যামলী স্কয়ার প্রাঙ্গণে শান্তিসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) নাকি রাষ্ট্র মেরামত করবে। বিএনপি এই রাষ্ট্রকে ধ্বংস করেছে। তারা এই রাষ্ট্রের গণতন্ত্রকে হত্যা করেছে। এরা (বিএনপি) নষ্ট রাজনীতি করে। যারা নষ্ট রাজনীতি করে তারা রাষ্ট্র মেরামত করতে পারে না।

সেতুমন্ত্রী বলেন, আজ দেখলাম একটি কিশোর ইন্টারভিউতে বলেছেন, আমি থাকি নিউইয়র্ক, ঢাকায় এসেছি। এটা তো ঢাকার মেট্রো নয়, নিউইয়র্কের মেট্রো।

শান্তি সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *