ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৯:৪২ পূর্বাহ্ণ

চাঁদপুর মতলব উত্তর উপজেলায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার পূর্ব ফতেপুর ইউনিয়নের লুধুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বড় ভাইয়ের নাম আলমগীর হোসেন প্রধান (৬০) এবং অভিযুক্ত ছোট ভাই নাম শুক্কুর প্রধান (৪৮)।

জানা যায়, নিহত আলমগীর হোসেন প্রধান ও অভিযুক্তকারী শুক্কুর প্রধান উপজেলার লুধুয়া গ্রামের প্রধানীয়া বাড়ির নূর হোসেন প্রধানের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার লুধুয়া গ্রামের প্রধানীয়া বাড়ির নূর হোসেন প্রধানের ৬ ছেলের মধ্য পারিবারিক জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল।

নিহতের মেয়ে খালেদা বেগম জানান, আমার বাবা ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন। এলাকায় ওয়াজে অংশগ্রহণ করার জন্য বৃহস্পতিবার বাড়িতে এসেছিলেন। শুক্রবার সকালে আমার চাচা বাড়িতে গাছ কাটছিলেন। তখন বাবা গাছ কাটায় বাধা দিলে একপর্যায়ে চাচা লাঠি দিয়ে মাথার আঘাত করলে আমার বাবা ঘটনাস্থলেই অচেতন হয়ে মাটিতে পড়ে যান। পরে বাড়ির আশেপাশে লোকজন বাবকে উদ্ধার করে মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কৌশিক হাওলাদার জানান, নিহত আলমগীর হোসেন প্রধানের মাথায় আঘাত লাগায় নাক দিয়ে রক্ত ঝরছিল। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মতলব উত্তর থানার ওসি সানোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে অভিযুক্ত মো. শুক্কুর হোসেন প্রধানকে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *