ছাগলনাইয়ায় পৃথক দুটি অগ্নিকান্ডে ১১টি সিএনজি, ৩টি ঘর পুড়ে গেছে

জাতীয়

নভেম্বর ২৯, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়ায় পৃথক দুটি অগ্নিকান্ডে ১১টি সিএনজি ৩টি ঘর পুড়ে গেছে। প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তরা জানান, ২৯ নভেম্বর বুধবার রাত সাড়ে ১২ টার দিকে মৌলভী সামছুল করিম কলেজ সংলগ্ন রাহিম মটরসে (সিএনজি গাড়ী শোরুম) এক ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে।

এতে ১১টি সিএনজি অটোরিক্সা ও অন্যান্য মালামাল সহ প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে সিএনজি ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ। উপজেলার মহামায়া ইউনিয়নের পূর্ব দেবপুর গ্রামের সিএনজি শোরুম এর মালিক মোঃ ফজলুল হকের পুত্র মোহাম্মদ ইউসুফ জানান “যে কেউ প্রতিহিংসা পরায়ণ হয়ে এই অগ্নিকাণ্ড ঘটাতে পারে। আমি এখন সর্বস্বান্ত। পার্শ্ববর্তী ছাগলনাইয়া ফায়ার স্টেশন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে। তারা এসে তালা বদ্ধ পেয়ে প্রথমে শো রুমে প্রবেশ করতে পারেনি। মালিক বাড়ি থেকে আসার পর ফায়ার সার্ভিস দীর্ঘ সময় অপেক্ষা করে শোরুমের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আগুন নিভাতে সক্ষম হয়। রাত একটায় ছাগলনাইয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর সিংহনগর গ্রামের মুহুরী বাড়িতে এ অগ্নকাণ্ডের ঘটনা ঘটে। এতে মাওলানা অলি উল্যাহ, মোবাশ্বের হোসেন ও রোকেয়া বেগমের চৌচালা বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘর তিনটি পুড়ে মাটির সঙ্গে মিশে যায়।

স্থানীয়রা জানায়, মোবাশ্বের হোসেনের ঘরের ফ্রিজে শর্ট সার্কিট থেকে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে পাশাপাশি তিনটি ঘর পুড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *