চরমোনাইয়ের মুরিদের আঘাতে আহত ব্লগার আবু কায়সার

চরমোনাইয়ের মুরিদের আঘাতে আহত ব্লগার আবু কায়সার

জাতীয় স্লাইড

মার্চ ২, ২০২০ ৭:০০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক : গত ২১ ফেব্রুয়ারি ‘নতুন ভণ্ড কুয়াকাটা হুজুর ও চরমোনাই পীর’ নামক শিরনামে একটি ভিডিও তৈরি করেন ব্লগার আবু কায়সার, ওরফে শান্তনু কায়সার।

যেখানে তিনি চরমোনাই পীর ও কুয়াকাটা হুজুরের নানা ভণ্ডমীর চিত্র তুলে ধরেন। দেশের মানুষ এ ভিডিওর মাধ্যমে জানতে পারে, কিভাবে একটি দেশের মধ্যে থেকে সাধারণ মানুষকে বোকা বানিয়ে টাকা হাতিয়ে নেয়া যায়।

উক্ত ভিডিওর মাধ্যমে দেশের মানুষ জাগ্রত হলেও বিপদে পড়ে যায় চরমোনাই পীর ও কুয়াকাটা হুজুর। কারণ তাদের ধর্ম ব্যবসা রীতিমতো বন্ধ হতে শুরু করে। সঙ্গে ক্ষিপ্ত হয়ে উঠে চরমোনাই পীরের মুরিদরা।

এই ক্ষিপ্ততা থেকে ২৫ ফেব্রুয়ারি দুপুর আনুমানিক ১ টার সময়ে টুপি-পায়জামা পরা একদল লোক শান্তনু কায়সারের ওপর আক্রমণ করে বসে। এসময় তারা শান্তনু কায়সারের মাথায় বাঁশ দিয়ে বাড়ি দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসীর সহযোগিতায় শান্তনু কায়সার বাসায় আসতে স্বক্ষম হন।

আজ সোমবার শান্তনু কায়সার বাদী হয়ে চরমোনাই পীর ও তার অজ্ঞাতনামা ৮ মুরিদের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করেন।

এ প্রসঙ্গে জনাব কায়সার বলেন, দীর্ঘদিন যাবৎ দেশের মানুষকে ঠকিয়ে আসছিলো, এই চরমোনাই পীর ও কুয়াকাটা হুজুর। তাই তাদের কুকর্ম মানুষের সামনে তুলে ধরা আমার দায়িত্ব হয়ে পড়ে। সত্যের পক্ষে থাকার কারণে আজ আমার ওপর হামলা হলো। আমি এই সুষ্ঠু বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *