চঞ্চল নাকি মৃণাল! প্রশংসায় ভাসছেন এই অভিনেতা

চঞ্চল নাকি মৃণাল! প্রশংসায় ভাসছেন এই অভিনেতা

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ

কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের জীবনী নিয়ে সিনেমা বানাচ্ছেন নির্মাতা সৃজিত মুখার্জি। ছবির নাম ‘পদাতিক’। ছবিতে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, এটা সবারই জানা।

সম্প্রতি মৃণাল রূপে চঞ্চলের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যখন অভিনেতার ফার্স্ট লুক প্রকাশ হয় তখন নেটিজেন থেকে শুরু করে সবাই ছুঁড়ছে প্রশংসাসূচক বাক্য। তাকে দেখে চেনার উপায় নেই, চঞ্চল নাকি মৃণাল! এমন দ্বিধা-দোটানায় পড়ছেন ভক্ত, সহকর্মীরা।

মৃণাল রূপে চঞ্চলের ছবি পোস্ট করে তার বন্ধু, অভিনেত্রী শাহনাজ খুশি লিখেন, ‘তুই আর কী কী অনবদ্য অভিনয়ে, গেটআপে চমকে দিবি, সেই ভয়ে ভীত থাকি বন্ধু! তুই আমাদের অভিনয় জগতের এক অন্য অহংকার, অন্য ভালোবাসা। অপেক্ষায় আলোড়িত হচ্ছি রোজ, কবে দেখবো তোর এবারের চমক! তোর অবিরাম সাফল্য কামনা করি।’

শুধু শাহনাজ খুশি নয়, দেশের আরো অনেক শিল্পী, সাধারণ দর্শক চঞ্চলের ছবিগুলো পোস্ট করছেন আর প্রশংসায় ভাসাচ্ছেন। চঞ্চল নাকি মৃণাল; এই দ্বিধায় যখন তারা ডুবে আছেন, তখন শুটিংয়ে ব্যস্ত চঞ্চল।

জানা গেলো, এই মুহূর্তে কলকাতায় অবস্থান করছেন অভিনেতা। কলকাতার বেচু চ্যাটার্জি স্ট্রিটে চলছে ‘পদাতিক’র শুটিং।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, একেকটি দৃশ্যের জন্য সাত-আটটি টেক নিচ্ছেন সৃজিত। আর বিন্দুমাত্র ক্লান্তি বা বিরক্তি না দেখিয়ে স্বাচ্ছন্দ্যেই শট দিয়ে যাচ্ছেন চঞ্চল। শুটিং দেখতে ভিড় জমানো লোকজনের অনেকেই তাকে চিনে নিচ্ছে, যারা চিনছেন না, তারাও তার অভিনয়শক্তি দেখে মুগ্ধ চোখে তাকিয়ে।

এ শুটিংয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষও। তিনি অভিনয় করছেন মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে।

‘পদাতিক’ সিনেমাটি নিয়ে এর আগে শুভকামনা জানিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও। এই ছবি ঘিরে সিনে জগতের মানুষের এত আগ্রহের কারণ, মৃনাল সেন উপমহাদেশের সেরা নির্মাতাদের একজন। তাই কেমন রূপে তাকে পর্দায় তুলে ধরা হয়, সেটা দেখার কৌতুহল সবার মধ্যেই বিরাজমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *