চকরিয়া উপজেলায় ফজলুল করিম সাঈদী পুনরায় চেয়ারম্যান নির্বাচিত

জাতীয় দেশজুড়ে

মে ২৩, ২০২৪ ১২:৪০ অপরাহ্ণ

চকরিয়া উপজেলায় ফজলুল করিম সাঈদী পুনরায় চেয়ারম্যান নির্বাচিত

সাইফুল মোস্তফা,চকরিয়া, কক্সবাজার।

চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক ফজলুল করিম সাঈদি পুনরায় বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চারজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও ফলাফলে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম সাঈদী (দোয়াত কলম) প্রতীকে ৫৯ হাজার ৯৫৩ ভোট পেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম হয়েছেন সাবেক এমপি জাফর আলম। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫৮ হাজার ২৮২ ভোট।

এদিন রাত সাড়ে দশটার দিকে রিটার্নিং কর্মকর্তা ফখরুল ইসলাম চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে বিজয়ীদের নাম ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে জাহানারা পারভীন (হাস প্রতীক) ৫৬৮০৪ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উক্ত পদের নিকতম প্রতিদ্বন্দ্বি ছিলেন সাফিয়া বেগম চম্পা তিনি ফুটবল প্রতীকে ভোট পেয়েছেন ৪৫১৬৭। বেলাল উদ্দিন শান্ত তালা প্রতীকে ৩৮৪৪০ ভোট পেয়ে চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,নিকট প্রতিদ্বন্দ্বি ছিলেন সাবেক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো। তিনি বই প্রতীকে ২৮৫১৪ ভোট পেয়েছেন।

উপজেলার ১১৪টি ভোট কেন্দ্রে ভোট গণনা শেষে গতকাল রাত আটটার দিকে চকরিয়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ফলাফল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফখরুল ইসলাম। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন, উপজেলা কৃষি অফিসার এসএম নাছিম হোসেন এবং নির্বাচনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.ফখরুল ইসলাম বলেন, উপজেলার ১১৪টি ভোট কেন্দ্রে গতকাল সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট উৎসব চলে। এতে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিত করতে একজন জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট ও ১৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের তত্বাবধানে ১১৪ ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দুই হাজার সদস্য এবং ২২০০ জন নির্বাচনী কর্মকর্তা সুচারুভাবে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *