গুচ্ছ ভর্তি পরীক্ষায় ববিতে প্রশংসনীয় ছাত্রলীগের “জয়বাংলা সার্ভিস”

শিক্ষা

মে ২০, ২০২৩ ২:৩৫ অপরাহ্ণ

  • আসিব হাসান, ববি প্রতিনিধি

পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের গুচ্ছ ভর্তি পরীক্ষায় আজ ২০ মে, ‘বি’ ইউনিটের পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।‘বি’ ইউনিটে বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সিট পড়ে ৩ হাজার ৫৭৬ জন ভর্তিইচ্ছুক শিক্ষার্থীর। ভর্তি পরীক্ষাটি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ১ ও ২, প্রশাসনিক ভবন ১ ও ২, লাইব্রেরি ভবন, ছাত্র-শিক্ষক কেন্দ্র ও অতিরিক্ত শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়।

এই বিপুল সংখ্যক পরীক্ষার্থী ও অভিভাবকদের সহায়তায় সকাল থেকেই বিভিন্ন সেবা দিয়েছে “বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ “।এর মধ্যে জয়বাংলা তথ্য সহায়ক সেল,জয় বাংলা বাস সার্ভিস, জয় বাংলা বাইক সার্ভিস, অভিভাবকদের বসার জায়গা সুপেয় পানির ব্যাবস্থা অন্যতম।

এবিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম বলেন-বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী ও অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতার লক্ষ্যে তথ্য সহায়ক সেল,পরিবহন সার্ভিস সহ বিভিন্ন সেবা দেওয়ার নির্দেশনা দিয়েছে তারই ধারাবাহিকতায় আমরা এ কার্যক্রমগুলো হাতে নিয়েছি এবং সকল ইতিবাচক কাজের মাধ্যমে ছাত্রলীগের ঐতিহ্য ধরে রাখতে আমরা ববি ছাত্রলীগ সর্বদা কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য তিন ইউনিটে বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্র সর্বমোট ৯৩৩৬ জন শিক্ষার্থীর অংশগ্রহণের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *