গাধা দিয়ে টানা হচ্ছে বিলাসবহুল গাড়ি, ভাইরাল ভিডিও

গাধা দিয়ে টানা হচ্ছে বিলাসবহুল গাড়ি, ভাইরাল ভিডিও

মজার খবর স্পেশাল

এপ্রিল ২৭, ২০২৩ ১:০০ অপরাহ্ণ

চকচকে নতুন গাড়ি। অনেকের চোখ আটকাবে এই গাড়ি দেখে। ভারতের রাজস্থানের উদয়পুর এক গাড়ির মালিক তার গাড়ির সামনে দুটি গাধাকে জুড়ে দিয়েছেন। সেই গাধা দিয়ে গাড়িটিকে টেনে নিয়ে যাওয়া হয়। আর সামনে দমাদম ব্যান্ডের আওয়াজ।

কিন্তু কেন এমন করলেন ঐ ব্যক্তি? জানা গেছে, গাড়িটিতে নানা ত্রুটি ছিল। বারবার স্টার্ট বন্ধ হয়ে যায়। সে কারণেই তিনি এভাবেই গাড়িটিকে ফেরত দিয়ে যান শোরুমে। ডিলার যে অত্যন্ত বাজে কাস্টমার সার্ভিস দিয়েছে সেটাও তিনি বুঝিয়ে দেন।

এদিকে গাধা দিয়ে গাড়ি টানার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায় বিরাট গাড়িটি টানছে দুটি গাধা। পেছনে গাড়ি ঠেলছেন আরো অনেকে। এর সঙ্গে বাজনা বাজাচ্ছে। প্রতীকী প্রতিবাদ। উদয়পুর থেকে তিনি ১৭.৫০ লাখ টাকায় (ভারতীয় রুপি) গাড়ি কিনছিলেন। কিন্তু নতুন গাড়ি হওয়া সত্ত্বেও দেখা দেয় নানা সমস্যা। এতে একেবারে বিরক্ত হয়ে যান তিনি। একাধিকবার সার্ভিস সেন্টারে নিয়ে যাওয়ার পরও কিছু হয়নি।

এরপরই তিনি এই অভিনব প্রতিবাদে নামেন। গাধা দিয়ে সেই গাড়ি টেনে তিনি শোরুমে ফেরত দিয়ে এলেন। তার দাবি, বারবার সার্ভিস সেন্টারে গিয়েছি। কিন্তু ওরা স্থায়ীভাবে কিছুই করে না।

শোরুমের এক প্রতিনিধি জানিয়েছেন, গাড়ির মালিক গাড়িটির কিছু বদল করেছেন। তার জেরে ইলেকট্রিক্যাল ত্রুটি হয়েছে। তবে সেই সমস্যা মেটানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *