খেলার মধ্যে বিয়ের প্রস্তাব

খেলার মধ্যে বিয়ের প্রস্তাব

খেলা স্পেশাল

জানুয়ারি ৪, ২০২৪ ৯:৫১ পূর্বাহ্ণ

ক্রিকেট-ফুটবল ম্যাচের সময় বিয়ের প্রস্তাব দেওয়া নতুন নয়। এবার বিগ ব্যাশ লিগেও এই ঘটনা ঘটল। মেলবোর্ন স্টারস ও মেলবোর্ন রেনেগেডসের ম্যাচে গ্যালারিতে এমন ঘটনা ঘটেছে।

বিগ ব্যাশ লিগের সোশ্যাল মিডিয়া সাইটে সেই ভিডিও শেয়ার করা হয়। এতে দেখা যায়, ধারাভাষ্যকার জেসন রিচার্ডসন গ্যালারিতে গিয়ে দর্শকদের ম্যাচ দেখার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চান।

ধারাভাষ্যকার ম্যাচ দেখতে আসা এক যুগলকে তাদের অভিজ্ঞতা জিজ্ঞেস করেন। ভিডিওতে দেখা যায়, ওই নারী মেলবোর্ন রেনেগেডসের জার্সি পরে ছিলেন। তার পাশে থাকা পুরুষের গায়ে ছিল মেলবোর্ন স্টারসের জার্সি। ধারাভাষ্যকার প্রশ্ন করেন, তারা দুজন আলাদা দলের সমর্থক বলে কি তাদের সম্পর্কে কোনো প্রভাব পড়ে?

পুরুষ জানান, ‘আমি স্টারসের ভক্ত, রেনেগেডসের ফ্যান। কিন্তু ও গ্লেন ম্যাক্সওয়েলকেও ভালোবাসে। আমিও ম্যাক্সওয়েলের ফ্যান। তাই ওকে নিয়ে এসেছি।’ একথা বলার পর পকেট থেকে আংটি বের করে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক। আচমকা এমন প্রস্তাব পেয়ে চমকে যান ওই নারী। হাসতে হাসতে সম্মতি দেন। এ সময় গ্যালারির সমর্থকরা হাততালিতে তাদের বরণ করে নেন।

মেলবোর্ন রেনেগেডসের বিরুদ্ধে মেলবোর্ন স্টারস ম্যাচে আট উইকেটে জয়ী হয়। অপরাজিত ৩২ রান এবং একটি উইকেট ও দুটি ক্যাচ নিয়ে ম্যাচসেরা হন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাচ শেষে প্রেম নিবেদন করা জুটির সঙ্গে দেখা করেন ম্যাক্সি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *