খালেদা জিয়ার মুক্তিধ্বনি, আর কেউ আটকাতে পারবে না: রিজভী

রাজনীতি

অক্টোবর ১৬, ২০২৩ ৯:৫৪ পূর্বাহ্ণ

খালেদা জিয়ার মুক্তিধ্বনি, আর কেউ আটকাতে পারবে না: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, দেশে এতো দমন নিপীড়নের মধ্যেও চিকিৎসক-প্রকৌশলী-কৃষিবিদ- ছাত্র-জনতাসহ গ্রামেগঞ্জে নগরে-বাড়িতে সকল মানুষের মুখে ও বুকে বেগম খালেদা জিয়ার নিঃস্বার্থ মুক্তি ধ্বনিত মুখোরিত হচ্ছে। এই মুক্তির ধ্বনি আপনি শেখ হাসিনা কেন, আর কেউ আটকাতে পারবেন না।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ডাক্তাররা বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা এখন অত্যন্ত কঠিন হয়ে পড়েছে। দেশে এখন তার আর কোনও চিকিৎসা নেই। করোনার সময় আপনারা তার কোনও চিকিৎসা করেননি। ডেঙ্গুর সময়ও একই অবস্থা, এই রোগ উপশম করার জন্য যে ওষুধ দরকার, চিকিংসা দরকার,আপনারা দেননি। তার এখন লিভার সিরোসিসের মতো জটিল রোগ, অথচ সেটা আপনারা কানে নিচ্ছেন না।

এ সময় তিনি আরো বলেন , শেখ হাসিনার লন্ডনের সেই বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হয়, তিনি বেগম খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরানোর ছক কষছেন। বাংলাদেশের এক নম্বর মানুষ- যিনি অন্যের ক্ষতি করে বা ক্ষতি হতে দেখলে আনন্দ পান, তিনি হলেন শেখ হাসিনা। দ্বিতীয় নম্বরে আরেকজন আছেন, তিনি হলেন আইনমন্ত্রী।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, এই সরকারকে আর বিশ্বাস করা যায় না। তারা পুরো জাতির প্রত্যেকটি ভেন্টিলেশনের ঢাকনা বন্ধ কর দিয়েছে। এই পরিস্থিতি থেকে গোটা জাতিকে মুক্তি পেতে এই অবৈধ সরকারকে বিদায় করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *