ক্যালিসের মতে বিশ্বকাপে চমক দেখাবে যে পাঁচ ক্রিকেটার

ক্যালিসের মতে বিশ্বকাপে চমক দেখাবে যে পাঁচ ক্রিকেটার

খেলা

সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৯:০৩ পূর্বাহ্ণ

অক্টোবরে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেট। বিশ্বকাপ নিয়ে ভবিষৎবাণী এবং মতামত দিচ্ছেন সাবেক ক্রিকেটার এবং ক্রিকেট বিশ্লেষকরা।

ক্যালিসের মতে আসন্ন বিশ্বকাপে এই ক্রিকেটারদের ওপরই সবচেয়ে বেশি নজর থাকবে। তারা দলের জন্য হবেন ট্রাম্পকার্ড।

তার মতে, আসন্ন বিশ্বকাপে চমক দেখাতে পারে এমন পাঁচ ক্রিকেটার হলেন- ভারতের বিরাট কোহলি, আফগানিস্তানের রশিদ খান, পাকিস্তানের বাবর আজম, দক্ষিণ আফ্রিকার অ্যানরিখ নরকিয়া এবং ইংল্যান্ডের জস বাটলার।

ক্যালিস বলেন, ভারতের কন্ডিশনে নিজেকে খুব ভালোভাবে মানিয়ে নেয়ায় বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক হবেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার

কোহলিকে আসন্ন বিশ্বকাপের জন্য সেরা পাঁচ ক্রিকেটারের তালিকায় রাখার কারণ হিসেবে ক্যালিস বলেন, কোহলি একজন দুর্দান্ত খেলোয়াড়। সম্ভবত শেষ বিশ্বকাপটা তার নিজ দেশে খেলবে এবং সে সেখানে দুর্দান্তভাবে শেষ করতে চাইবে। আমার মতে, সে ভারতের টপ অর্ডারে বড় ভূমিকা পালন করতে চলেছে।

রশিদ সম্পর্কে ক্যালিস বলেন, আমার মতে, রশিদ খান, তিনি আফগানিস্তানের জন্য একটি বিশাল খেলোয়াড় হতে চলেছেন। ইদানীং দলের জন্য সে দারুণ খেলছে এবং ভারতের কন্ডিশন তার জন্য উপযুক্ত। আমি মনে করি সে সামনে থেকে নেতৃত্ব দেবে, সে একজন যোদ্ধা এবং তিনি আফগানিস্তানের জন্য একটি বিশাল ভূমিকা পালন করতে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *