সানিয়ার মতো সানার বাড়িও ভারতের হায়দরাবাদে!

সানিয়ার মতো সানার বাড়িও ভারতের হায়দরাবাদে!

খেলা

জানুয়ারি ২১, ২০২৪ ৯:৫৬ পূর্বাহ্ণ

আবারও ভারতীয় নারীকে বিয়ে করলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ২০১২ সালে ভারতের হায়দরাবাদের মেয়ে টেনিস তারকা সানিয়া মির্জাকে স্ত্রী হিসেবে গ্রহণ করেন শোয়েব মালিক। তাদের পাঁচ বছর বয়সি ইজহান নামে একটি পুত্র সন্তান রয়েছে।

১৯৯৩ সালের ২৫ মার্চ সৌদি আরবের জেদ্দায় সানার জন্ম। তার মা-বাবা দুজনই পাকিস্তানি। তবে ভারতের জনপ্রিয় দৈনিক আনন্দবাজার পত্রিকা বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্র দিয়ে করা প্রতিবেদনে জানিয়েছে সানা জাভেদরা এক সময় ভারতের হায়দরাবাদে থাকতেন। সানাদের পৈতৃক বাড়ি ছিল হায়দরাবাদে। পরে তারা পাকিস্তানে চলে যান। সেই হিসেবে সানিয়া মির্জার মতো সানা জাভেদের বাড়িও ভারতের হায়দরাবাদে।

সানা জাভেদ পড়াশোনা করেন জেদ্দার ‘পাকিস্তান ইন্টারন্যাশনাল স্কুলে’। স্কুলের গণ্ডি পার করে পরিবারের সঙ্গে জেদ্দা থেকে পাকিস্তানের রাজধানী করাচিতে গিয়ে ভর্তি হন করাচি বিশ্ববিদ্যালয়ে।

২০১২ সালে পাকিস্তানের ধারাবাহিক ‘শেহর-ই-জাত’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন সানা জাভেদ। এরপর বেশ কয়েকটি উর্দু ধারাবাহিকে অভিনয় করেন। শোয়েব মালিকের সঙ্গে বিয়ের আগে ২০২০ সালের অক্টোবরে পাকিস্তানের গায়ক উমায়ের জসওয়ালকে বিয়ে করেন অভিনেত্রী। গত বছর উমায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সানার। এরপর শোয়েব মালিকের প্রেমে পড়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *