কীভাবে ওজন ও ত্বক ঠিক রাখেন বলিউড তারকারা?

কীভাবে ওজন ও ত্বক ঠিক রাখেন বলিউড তারকারা?

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ১৭, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ

সব সময় নিজেদের আকর্ষণীয় করে উপস্থাপন করেন বলিউড তারকারা। অনেকে নিজের ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। কোন গোপন রহস্যের কারণে ওজন এবং ত্বক ঠিক রাখেন তারা? চলুন জেনে নিই।

সব সময় স্লিম থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। তাই ডায়েট করেন তিনি। ওজন নিয়ন্ত্রণে  প্রতিদিন সকালে লেবুর জুস পান করেন জ্যাকলিন। চেহারার উজ্জ্বলতা ধরে রাখতে বরফাচ্ছন্ন পানিতে মুখ ভিজিয়ে রাখেন তিনি।

আনুশকা শার্মা
গোলাপজল এবং ঘরে তৈরি নিমপাতার প্যাক ব্যবহার করে ত্বক ঠিক রাখেন আনুশকা। নিম পাউডার ও গোলাপজলের সঙ্গে দই ও দুধ মিশিয়ে চেহারায় মাখেন সুন্দরী এই নায়িকা।

ঐশ্বরিয়া রাই
ত্বক ঠিক রাখতে প্রাকৃতিক উপাদানের ওপর বেশি গুরুত্ব দেন ঐশ্বরিয়া। মধু, দই এবং বেসন মিশিয়ে ত্বকে ব্যবহার করেন তিনি।  চেহারার মলিনতা দূর করতে শসাও ব্যবহার করেন এই সুন্দরী।

সোনাক্ষি সিনহা
প্রায় ৩০ কেজি ওজন কমিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সোনাক্ষি সিনহা। ওজন কমাতে সব ধরনের কৃত্রিম মিষ্টি জাতীয় খাবার বন্ধ করে দিয়েছেন তিনি। সেইসঙ্গে সব ধরনের জাঙ্কফুটের পরিবর্তে প্রোটিন জাতীয় খাবার খাওয়া শুরু করেন তিনি।  একইসঙ্গে খাবার তালিকায় নিয়মিত যোগ করেছেন গ্রিন টি এবং দুধ।  চেহারা ভালো রাখতে অ্যালোভেরা ব্যবহার করেন সোনাক্ষি।

আলিয়া ভাট
ত্বকে মুলতানি মাটি ব্যবহার করতে পছন্দ করেন আলিয়া ভাট।  আর চেহারায় নিমপাতা ও হলুদ ব্যবহার করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *