কলকাতায় গিয়ে শাকিবের জন্য যে উপহার নিলেন অপু বিশ্বাস

কলকাতায় গিয়ে শাকিবের জন্য যে উপহার নিলেন অপু বিশ্বাস

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ২১, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। কয়েক বছর আগে এই দম্পতির বিচ্ছেদ ঘটলেও সন্তানের জন্য এখনো নিজেদের মাঝে যোগাযোগ রাখেন সাবেক এ তারকা দম্পতি।

প্রায় সময়েই অপু বিশ্বাসের মুখে শোনা যায় শাকিব-বন্দনা। কয়েক মাস আগে যুক্তরাষ্ট্রেও একসঙ্গে ঘুরতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই জুটিকে। সাবেকের জন্য এখনো অপুর মনে রয়েছে যথেষ্ট শ্রদ্ধা ও ভালোবাসা।

ওপার বাংলার সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সঙ্গে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু।

অভিনয় কিংবা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রায়শই কলকাতায় যান অপু বিশ্বাস। ঢাকায় ফেরার সময় সাবেক স্বামী ও সন্তানের জন্য সঙ্গে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি।

জানা যায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য  গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। সঙ্গে নেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ। সেটি সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে। ২০১৮ সালে বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *