কথা দিয়ে কথা রাখেননি শাহরুখ, অভিযোগ অমিতাভের

কথা দিয়ে কথা রাখেননি শাহরুখ, অভিযোগ অমিতাভের

বিনোদন স্পেশাল

আগস্ট ২০, ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ

অমিতাভ বচ্চনকে কথা দিয়ে সে কথা রাখেননি শাহরুখ খান- এমনটাই অভিযোগ করলেন বলিউড শাহেনশাহ অমিতাভ! সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি পর্বে অমিতাভ জানান, কথা দিয়ে কথা রাখেননি শাহরুখ।

অমিতাভ অভিযোগের সুরে জানান, নিজের ভ্যানিটি ভ্যানকে নতুনভাবে সাজানোর জন্য শাহরুখের কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। শাহরুখও কথা দিয়েছিলেন, তার স্ত্রী গৌরী খান নিজেই চলে আসবেন অমিতাভের ভ্যানিটি ভ্যান সাজাতে। শাহরুখের ওয়াদা শুনে আশা করে বসে ছিলেন অমিতাভ।

অথচ নিজের দেওয়া কথাই রাখতে পারলেন না শাহরুখ! অমিতাভের অভিযোগ, এখন পর্যন্ত গৌরীর দেখা পাননি তিনি।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি পর্বে মজার ছলে এমন অভিযোগ তুলেছেন অমিতাভ বচ্চন। শোটিতে গৌরী খান সংক্রান্ত একটি প্রশ্ন উঠলে শাহরুখ-পত্নীর প্রতিভার ভূয়সী প্রশংসা করেন বিগ বি। শুধু তা-ই নয়, গৌরীর নতুন বইয়েরও প্রশংসা করেন অমিতাভ।

তবে তার পরেই করে বসেন অভিযোগ! অমিতাভ জানান, শাহরুখের সঙ্গে কয়েক দিন আগে শুটিং করছিলেন তিনি। কথা বলতে বলতে নাকি শাহরুখের ভ্যানে যান অমিতাভ। শাহরুখের ভ্যানিটি ভ্যান দেখে বেশ পছন্দও হয়েছিল তার। অমিতাভ বলেন, ভ্যানের ডিজাইন খুব সুন্দর। সেখানে টিভি রয়েছে, চেয়ার রয়েছে, যেগুলো এদিক-ওদিক করা যায়। মেকআপের জন্য আলাদা জায়গা আছে, এমনকি বাথরুমও রয়েছে।

এদিকে ভ্যান অমিতাভের পছন্দ হওয়ায় শাহরুখ তখনই অমিতাভকে জানান, স্ত্রী গৌরী খান তার এই ভ্যান ডিজাইন করেছেন। অমিতাভ তাতে উৎসাহ পেলে শাহরুখ তাকে কথা দেন, তিনি গৌরীকে বলবেন যেন তার ভ্যানও সুন্দরভাবে ডিজাইন করে দেওয়া হয়। শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছেন, অপেক্ষাও করে ছিলেন অমিতাভ। তবে বিগ বি জানান, এখন পর্যন্ত নাকি আসেননি গৌরী!

গৌরী খান ভারতের নামকরা ইন্টেরিয়র ডিজাইনার। স্বামী বলিউডের সুপারস্টার হওয়া সত্ত্বেও নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন গৌরী। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে বলিউডে বেশ সুনাম রয়েছে তার। করণ জোহর থেকে শুরু করে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রায় কাপুরের মতো তারকাদের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট সাজিয়ে দিয়েছেন গৌরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *