কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন আওয়ামী নেতা মোস্তাক

দেশজুড়ে

সেপ্টেম্বর ৬, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

আগামী ১৭ সেপ্টেম্বর কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন। রামু থেকে সদস্য পদে নিবার্চন করার সিদ্ধান্ত নিয়ে মাঠে-ময়দানে গণসংযোগ করেছেন আওয়ামিলীগ নেতা মোস্তাক আহমদ। ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় মোস্তাক আহমদ আনুষ্ঠানিক ভাবে নির্বাচন কর্মকর্তার দপ্তরে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

অনুসন্ধানে জানা যায়, মোস্তাক আহমদ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের একজন সক্রিয় সংগঠক ছিলেন। দলের চেইন অফ কমান্ড মেনে একজন সুশৃঙ্খল ছাত্র সংগঠক হিসাবে যথেষ্ট সুনাম রয়েছে। ধাপে ধাপে আওয়ামী সেচ্ছাসেবকলীগ, যুবলীগের পথ পাড়ি দিয়ে আওয়ামী লীগের একজন দক্ষ সংগঠক হিসাবে সবার কাছে রয়েছে আলাদা গ্রহণ যোগ্যতা। তিনি কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে সফলতার সাথে অর্পিত দায়িত্ব পালন করেছেন। ৫ বছর জনগনের সেবা করে তিনি জনপ্রিয়তা অর্জন করে জননেতায় পরিণত হন।

সুশিক্ষিত, মার্জিত ও বিনয়ী হওয়ায় মোস্তাক আহমদের যথেষ্ট সুনাম রয়েছে। তিনি আসন্ন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে রামু উপজেলা থেকে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন এবং নির্বাচিত হলে রামু উপজেলার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবেন পাশাপাশি তিনি রামু উপজেলাবাসীর সমর্থন ও দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *