ওয়ানডে সিরিজ নিয়ে আত্মবিশ্বাসী হৃদয়

ওয়ানডে সিরিজ নিয়ে আত্মবিশ্বাসী হৃদয়

খেলা

মার্চ ১২, ২০২৪ ৫:২৬ পূর্বাহ্ণ

শ্রীলংকার বিপক্ষে আশা দেখালেও টি-২০ সিরিজ হেরেছে বাংলাদেশ। সেই স্মৃতি ভুলে টাইগারদের চোখ এখন ওয়ানডে সিরিজে। আগামী বুধবার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামছে দুই দল। তার আগে সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী টাইগার ব্যাটার তাওহীদ হৃদয়।

বিসিবির প্রকাশিত এক ভিডিওতে হৃদয় বলেন, আমার ম্যাচ বাই ম্যাচ যেতে ভালো লাগে। দল হিসেবে যদি বলি অবশ্যই সিরিজ জেতার জন্য খেলব। সবার মধ্যে ওই ক্ষুধাটা আছে। এই সিরিজটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং চ্যালেঞ্জিং যেহেতু একটা সিরিজ আমরা হেরেছি।

হৃদয় আরো বলেন, আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত সবকিছু ঠিক আছে এবং প্রতিটা প্লেয়ার টাচে রয়েছে। আমরা সবাই টি-২০ থেকে এসেছি। যেহেতু আমাদের হাতে দুই-তিনদিন সময় রয়েছে ওয়ানডের সঙ্গে মানিয়ে নেয়া যাবে।

হৃদয় অতীত নিয়ে ভাবতে চান না, যেটা চলে গেছে সেটা বলে আর লাভ নেই। সেখানে যেসব ভুলগুলো করেছি সেসব ভুল যত কম করবো তত ভালো ইমপ্যাক্ট ফেলবে দলে। আমরা যদি আমাদের সেরাটা দিয়ে খেলতে পারি তাহলে ভালো কিছুই হবে।

অতীত অভিজ্ঞতা কাজে দেবে জানিয়ে হৃদয় বলেন, এশিয়া কাপে শ্রীলংকার বিপক্ষে একটি ভালো ইনিংস ছিল। আগে যেটা বললাম- ওটা আমার কাছে অতীত যেটা নিয়ে আমি ভাবতে চাই না। হয়তো বা ওখান থেকে একটু আত্মবিশ্বাস পাব। কিন্তু দিনদেশে ওই নির্দিষ্ট দিনে ভালো করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *