এবার ‘যুব তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করবে যুবলীগ

এবার ‘যুব তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করবে যুবলীগ

রাজনীতি স্লাইড

জুলাই ২৩, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ

‘তরুণ প্রজন্ম দেব ভোট, ভোটের জন্য যুদ্ধ হোক’ স্লোগানে বিএনপির তিন যুব-ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল রাজধানী ঢাকাসহ ছয়টি বড় শহরে ‘তারুণ্যের সমাবেশ’ করেছে।

এর প্রতিবাদে ‘যুব তারুণ্যের জয়যাত্রা’ ব্যানারে আগামী সোমবার সমাবেশের ঘোষণা দিল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশ’ থেকে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এ ঘোষণা দেন।

নিখিল বলেন, বিএনপি সন্ত্রাসীদের নিয়ে সমাবেশ করছে। এর প্রতিবাদে নতুন করে কর্মসূচি ঘোষণা করছি। আগামী ২৪ জুলাই (সোমবার) বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুব তারুণ্যের জয়যাত্রা ব্যানারে সমাবেশ করব।

শান্তি সমাবেশের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপিকে বলব, আপনারা নৈরাজ্য, সংঘাত এবং ষড়যন্ত্রের পথ পরিহার করুন। আপনাদের মুরব্বিদের (বিদেশি) ওপর ভরসা করে লাভ নেই। অর্থনৈতিক মন্দার ফলে তারা এখন নিজেদের নিয়েই ব্যস্ত। আপনাদের কেউ জামিনদার হবে না। জামিনদার, আমমোক্তার দিয়ে আপনারা পার পাবেন না। আপনাদের জামিন কেউ করবে না। কাজেই ষড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসেন।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ তাজ, রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোবাশ্বের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েলসহ আয়োজক সংগঠনগুলোর নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *