এবার নিউইয়র্ক ফ্যাশন উইকের আসরে সোহা

বিনোদন

সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ

আগামীকাল ১০ সেপ্টেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাওয়া ‘নিউইয়র্ক ফ্যাশন উইক-২০২২’-এ অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের মডেল জেরিন সাদিয়া সোহা। এতে প্রথমবারের মতো র‌্যাম্পে হাঁটবেন এই ফ্যাশন মডেল। সোহা ছাড়াও সেখানে আলো ছড়াবেন দেশি-বিদেশি অনেক নামকরা মডেল ও তারকারা।

জানা গেছে, গত ৩ বছর ধরে পড়াশোনার কারণে যুক্তরাষ্ট্রে রয়েছেন সোহা। বর্তমানে তিনি ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন, পাশাপাশি যুক্তরাষ্ট্রের বিভিন্ন ফ্যাশন হাউজের সঙ্গে মডেল হিসেবে যুক্ত রয়েছেন।

এর আগে, বাংলাদেশের নানা নামিদামি ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন সোহা। তিনি বলেন, দেশে থাকাকালীন সময়ে অনেক ব্র্যান্ডের সঙ্গে কাজ করা হয়েছে। কিন্তু বাংলাদেশি হিসেবে এবারই প্রথম নিউইয়র্কে এত বড় একটা প্ল্যাটফর্মে অংশ নিতে যাচ্ছি, এটা ভাবতেই খুব ভালো লাগা কাজ করছে। নিজের দেশকে প্রতিনিধিত্ব করতে পারাটা আসলেই গর্বের।

উল্লেখ্য, ‘নিউইয়র্ক ফ্যাশন উইক’র আয়োজন করছে আমেরিকান এজেন্সি সাউন্ডপেস, যেটির কর্ণধার বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান প্রবাসী ওমর চৌধুরী। নিউইয়র্ক ফ্যাশন উইকের এবারের আসরে ফ্যাশন ডিজাইনার হিসেবে থাকছেন অস্কারজয়ী গঞ্জালেজ মন্টানেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *