এখন প্রেম ছাড়া বাকি সবই করা হয়: পরীমনি

এখন প্রেম ছাড়া বাকি সবই করা হয়: পরীমনি

বিনোদন স্পেশাল

জুন ২১, ২০২৪ ৮:২২ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমনি বিভিন্ন সময় নানা ইস্যুতে আলোচনায় থাকেন। কখনো ক্যারিয়ার, আবার কখনো একাধিক প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনাম হন পরী।তবে বর্তমানে ব্যক্তিজীবনে সিঙ্গেল মাদার হিসেবে সময় পার করছেন। এরপরও এ নায়িকার প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের।

সম্প্রতি ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরীমনি। সেখানে উপস্থাপক তার কাছে জানতে চান, বর্তমানে সিঙ্গেল কি না তিনি?

পরীমনি জবাবে বলেন, হ্যাঁ, আজীবনের জন্য আমি সিঙ্গেল। এরপরই উপস্থাপককে থামিয়ে তিনি যোগ করেন, বিয়ের পর কেউ কখনো সিঙ্গেল হয় না। বিয়ের পর হয় ডিভোর্সড। আর আমি এখন ডিভোর্সি।

এ অভিনেত্রী আরও বলেন, আগে কখনো কিছু মনে চাইলে তা করে ফেলতাম। প্রেম করতে মন চাইলে করতাম। আর এখন প্রেম করতেই ইচ্ছা হয় না। এটা ছাড়া বাকি সবই করা হয় আমার।

বর্তমানে দুই সন্তান ছেলে পূণ্য এবং মেয়েকে নিয়ে সময় কাটে পরীমনির। তার ভাষ্য অনুযায়ী―পূণ্য খুব খেয়াল রাখে আমার। আমাকে ঘুম পাড়িয়ে দেয় সে। আমার খেয়াল রাখে খুব। সে মানবিক, যা নিয়ে গর্ববোধ করি আমি।

উল্লেখ্য, ২০২১ সালে ১৭ অক্টোবর চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। তবে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন আলোচিত এই তারকা দম্পতি। তাদের কোলজুড়ে আছে পুত্রসন্তান পূণ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *