উল্লাপাড়ায় ২৫ লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের পায়তারা

দেশজুড়ে

অক্টোবর ১২, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া মানিকজান উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে ২৫ লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠেছে স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে ।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার অনেকে জানান, গত (১৮ জুলাই) উল্লাপাড়া উপজেলার উধুনিয়া মানিকজান উচ্চ বিদ্যালয় অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ায় তারই পেক্ষিতে উধুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান, মানিকজান উচ্চ বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম (বাচ্ছু) ও প্রধান শিক্ষক কে, এম, সাইফুল ইসলাম ২৫ লক্ষ টাকা নিয়ে আজ (১২ অক্টোবর) বৃহস্পতিবারে নিয়োগ দেওয়ার কথা ছিলো কিন্ত স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষক মিলে সু কৌশলে নিয়োগের ডেড বাতিল করে গোপনে নিয়োগ দেওয়ার পাইতারা করছে।

সরেজমিনে গিয়ে জানাযায়, উধুনিয়া গ্রামের ধান ব্যবসায়ী রফিকুল ইসলামের ছেলে সবুজ কে চাকরি দেওয়ার কথা বলে ২৫ লক্ষ টাকা নেয় উধুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম (বাচ্ছু) এদিকে রফিকুল ইসলাম ধান ব্যবসায়ী বলেন, আমার ছেলের জন্য জমি বিক্রি করেছি আরো ধার দেনা করে ছেলের জন্য ২৫ লক্ষ টাকা দিছি আমার চাচাতো ভাই হয় রেজাউল করিম (বাচ্ছু) চেয়ারম্যান তার পরেও সে বলে টাকা ছাড়া কোন চাকরি নাই অনেক পার্থী আছে টাকা দিলে চাকরি হবে না দিলে হবে না তাই চাকরির জন্য টাকা দিছি।

এবিষয়ে স্কুলের সভাপতি উধুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম (বাচ্ছু) বলেন আমি কোন টাকা নেই নি আর কিছু বলতে পারবো না বলে ফোন কেটে দেয়।

এ বিষয়ে উল্লাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল আলী বলেন, উধুনিয়া মানিকজান উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিষয়ে মামলা হয়েছে তাই আজকে নিয়োগ বন্ধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *