ইম্পসিপল ইস নাথিং,আমি প্রস্তুত : মেসি

ইম্পসিপল ইস নাথিং,আমি প্রস্তুত : মেসি

খেলা

ডিসেম্বর ১৮, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ

আজ কাতার বিশ্বকাপের মহারণে মাঠে নামতে যাচ্ছে ফ্রান্স ও আর্জেন্টিনা।

আগামীকাল রোববার বাংলাদেশ সময় রাত ৯ টায় কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স।

তবে তার আগে দলের অনুশীলনে মেসিকে না দেখে অনেকেই ধারণা করেছিলেন মেসি হয়তো চোটে পড়েছেন। কিন্তু বিষয়টি ছিল একেবারে গুজব।

খবর রটেছিল ফাইনালের জন্য মেসি ফিট নন। বিষয়টি নিয়ে কথা বলেছেন দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তিনি মেসির চোটের খবর শুনে অবাক হয়ে সেটি উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, মেসি সুস্থ।

এবার বিশ্বকাপের ফাইনাল মাঠে গড়ানোর আগে এ নিয়ে কথা বললেন লিওনেল মেসি নিজে। দিলেন নতুন বার্তা। জানালেন ফাইনালের জন্য তিনি প্রস্তুত।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বুট পরা একটি ছবি পোস্ট করেন মেসি। সেখানে ক্যাপশনে তিনি লিখেন, ‌‘আমি প্রস্তুত, চলো আর্জেন্টিনা।’ 

হ্যাশট্যাগে লিখেছেন এডিডাসের স্লোগান, ‘ইম্পসিপল ইস নাথিং।’ এডিডাসের স্লোগান হলেও মেসি নিশ্চয়ই এটা মনেপ্রাণে বিশ্বাস করেন। আর সেই বিশ্বাস নিয়ে রবিবার ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবেন তিনি।

১৮ বছরের বর্নিল ক্যারিয়ারে ৩৭টি ক্লাব শিরোপা, সাতবার ব্যালন ডি’অঁর খেতাব এবং ছয়বার ইউরোপীয় গোল্ডেন বুট জয় ছাড়াও একবার কোপা আমেরিকা শিরোপা এবং অলিম্পিকের স্বর্ন পদকসহ আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির যে গোলের পরিসংখ্যান, সে রেকর্ড কখনো ভাঙ্গার নয়।

রোববার আর্জেন্টাইন ৩৫ বছর বয়সি অধিনায়কের সুযোগ বিশ্বকাপ শিরোপা জয়ের মাধ্যমে ক্যারিয়ারের সর্বশেষ সফলতার পলকটি যুক্ত করার। মেসির অন্ধ ভক্তরা মনে করেন দোহার লুসাইল স্টেডিয়ামে ফ্রান্সের বিপক্ষে জয়ের মাধ্যমে তার সর্বশেষ অবস্থান কোথায় হবে সেই বিতর্কের অবসান ঘটবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *