ইবি ছায়া জাতিসংঘের সভাপতি নাহিদ এবং সাধারণ সম্পাদক সাইমন

ইবি ছায়া জাতিসংঘের সভাপতি নাহিদ এবং সাধারণ সম্পাদক সাইমন

শিক্ষা

আগস্ট ২, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ

মংক্যচিং মারমা, ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছায়া জাতিসংঘ (২০২২-২৩) অর্থবছরের নতুন কমিটি ভোটিং প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠন করা হয়েছে। এতে সর্বোচ্চ ভোট পেয়ে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের নাহিদ হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের আনিছুর রহমান সাইমন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (০১ আগস্ট) সংগঠনের উপদেষ্টামন্ডলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়। এর-আগে গত ২৬ তারিখ ছায়া’সংসদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হিসেবে নাজমুস সাকিব খান এবং আয়েশা বিনতে রাশেদ তিথি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আফজালুল হক সোহাগ এবং আরশি আঁখি, সাংগঠনিক সম্পাদক হিসেবে জোবায়ের হোসাইন ভুঁইয়া, ডিরেক্টর অব ফাইনান্স হিসেবে হায়াতে জান্নাত এবং রুনা আক্তার, ডিরেক্টর অব অফিস ম্যানেজমেন্ট হিসেবে নজরুল ইসলাম জেমস, ডিরেক্টর অব ব্রান্ডিং এন্ড প্রমোশন হিসেবে রাবেয়া বসরী, ডিরেক্টর অব রিচার্জ এন্ড ডেভেলপমেন্ট নাজমুস সাকিব, ডিরেক্টর অব লজিস্টিক হিসেবে সামি আল সাদ আওন, ডিরেক্টর অব এডমিনিস্ট্রেশন হিসেবে মোঃ ফেরদৌস আহমেদ প্রান্ত, ডিরেক্টর অব হস্পিটালিটি হিসেবে মুকসিতুর রহমান মুগ্ধ, ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন মৃত্তিকা খান এবং শৈবাল নন্দী হিমু, ডিরেক্টর অব একাডেমিক্স হিসেবে কাজী সুরাইয়া ইভা, ডিরেক্টর অব ডেলিগেট এফেয়ারস হিসেবে লামিয়া হোসেন, ডিরেক্টর অব কনফারেন্স ম্যানেজমেন্ট হিসেবে নাজমুস সাকিব জিতু এবং রায়হান বিশ্বাস, ডিরেক্টর অব সোশ্যাল হিসেবে কাজী আশফাকুর শাফিন এবং রত্না রানী কুন্ডু।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আনিছুর রহমান সাইমন বলেন, আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো এবং প্রতি সপ্তাহে চলমান আন্তর্জাতিক ইস্যু নিয়ে একটি করে সেশনের পাশাপাশি পাবলিক স্পীকিং কম্পিটিশন, লেখালেখি, রিসার্চ এবং আর্টিকেল কমপিটিশনের আয়োজন করা হবে ইনশাআল্লাহ।

সভাপতি নাহিদ হাসান বলেন, আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আগামী কার্যনির্বাহী বছরে কাজ করে যাবো এবং দুইটা ইন্ট্রা কনফারেন্স এবং একটা আন্তর্জাতিক কনফারেন্স আয়োজন করার পরিকল্পনা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *