ইবি কেন্দ্রীয় মসজিদের খতিবের মৃত্যুতে প্রশাসনের শোক প্রকাশ

ইবি কেন্দ্রীয় মসজিদের খতিবের মৃত্যুতে প্রশাসনের শোক প্রকাশ

শিক্ষা

জুন ১২, ২০২৩ ১১:৫৯ পূর্বাহ্ণ

মংক্যচিং মারমা, ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব আহমাদের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

এছাড়াও বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব আহমাদের মৃত্যুতে পৃথক-পৃথক শোক-বার্তায় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া শোক জানিয়েছেন। এছাড়াও, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ.এম. আলী হাসান খতিবের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ৬ জুন ক্যাম্পাস থেকে ঢাকায় যাওয়ার পথে মাগুরার অদূরে বাস দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। এসময় তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে ২৪ ঘন্টা পর জ্ঞান ফিরলে অবস্থার কিছুটা ‍উন্নতি হলেও পরে আবার অবস্থার অবনতি হয়।

১০ জুন, শনিবার আনুমানিক রাত সোয়া ১১টার দিকে রাজধানীর কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *