আসন্ন ৮মে বেলকুচি উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী  ইঞ্জিনিয়ার আমিনুল সরকারের  নির্বাচনী পথসভা অনুষ্ঠিত।

আসন্ন ৮মে বেলকুচি উপজেলা  চেয়ারম্যান পদপ্রার্থী  ইঞ্জিনিয়ার আমিনুল সরকারের  নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

দেশজুড়ে

এপ্রিল ২০, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ

 

জাহিদুল,বেলকুচি, সিরাজগঞ্জ।

আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শুক্রবার বিকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের বালাবাড়ি  গ্রামে নির্বাচনী প্রচারণা করেন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকার। আঃ হাকিমের সভাপতিত্বে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে  প্রধান অতিথি বক্তব্য রাখেন বেলকুচি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম সরকার বক্তব্যে বলেন সবার সাথে সুখ দুঃখ ভাগাভাগী করে কাজ করতে চাই, গরীব অসহায় মানুষের ন্যায্য অধিকার আদায়ে কাজ করতে চাই, উপজেলা পরিষদ সরকারের একটি গুরুত্বপূর্ণ একটি  স্তর  এখানে কয়েকজন বিসিএস কর্মকর্তা দায়িত্ব পালন করে থাকেন । এই বিসিএস কর্মকর্তাদের পরিচালক করা এদের কাছ থেকে জনগণের অধিকার আদায় করার জন্য একজন দক্ষ,শিক্ষিত ও অভিজ্ঞ জনপ্রতিনিধি দরকার। তাই উপজেলা পরিষদের চেয়ারম্যানও খুবই গুরুত্বপূর্ণ একটি পদ । তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শিক্ষিত,দক্ষ ,যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
তাছাড়া এই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা প্রার্থী হয়েছে  তাদের শিক্ষাগত যোগ্যতা , বংশ পরিচয়, ব্যাত্তিগত, আচার আচরণ  বিবেচনা করে ভোট দেওয়ার জন্য জনগণকে অনুরোধ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ আলামিন (সদস্য) সিরাজগঞ্জ জেলা পরিষদ। মোঃ সেলিম রেজা (সাবেক জি এস)বেলকুচি ডিগ্রী কলেজ। মোঃ মাসুদ রানা (প্রিন্সিপাল) দৌলতপুর ডিগ্রী কলেজ। মোঃ জিল্লুর রহমান (সভাপতি) ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ। মোঃ আলতাফ হোসেন(সভাপতি) দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগ।
মোঃ শাহ আলম(সাধারণ সম্পাদক) ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ। আলহাজ্ব খোকশেদ আলম(সাবেক সভাপতি)ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ।
মোঃ আবু সামা(সাবেক সাধারণ সম্পাদক)ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আওয়ামী লীগ, এ সময়  আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ৮নাম্বার ওয়ার্ড বালাবাড়ি  গ্রামের জনসাধারণ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *