আল্লু অর্জুনের ইতিহাস, পুরনো শাড়িতে আলিয়া..!

বিনোদন

অক্টোবর ১৮, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ

তেলেগু তারকা হিসেবে প্রথমবারের মতো সেরা অভিনেতার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন দক্ষিণী তারকা আলু অর্জুন। পুষ্পা সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন তিনি।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় দিল্লীর বিজ্ঞান ভবনে অনুষ্ঠিত হয় ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অনুষ্ঠানে উপস্থিত হয়ে রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মূর হাত থেকে সেরা অভিনেতার সম্মাননা গ্রহণ করেন আল্লু অর্জুন। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেড্ডিও।

পুরস্কার হাতে নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আল্লু অর্জুন বলেন, ‘আমি অনেক বেশি খুশি এমন সম্মাননা পেয়ে। কমার্শিয়াল সিনেমার জন্য এই পুরস্কার পাওয়ার আনন্দ আমার কাছে দ্বিগুণ।’

একইদিনে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। স্বামী রণবীর কাপুরের হাত ধরে বিয়ের শাড়িতে দিল্লিতে পৌঁছে জাতীয় পুরস্কার গ্রহণ করেন তিনি।

জাতীয় পুরস্কারের জন্য আলাদা শাড়ি না কিনে বিয়ের শাড়িটিই পরার জন্য নেটপাড়ার অনেকেই আলিয়ার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘এজন্যই আলিয়াকে এত ভালো লাগে। অন্য তারকাদের মতো উনি নন, একই শাড়ি, দুইবার পরতেও দ্বিধা করেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *