আনুশকাকে যে কথাটি গোপন রাখতে বলেছিলেন পরিচালক

আনুশকাকে যে কথাটি গোপন রাখতে বলেছিলেন পরিচালক

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ

শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমায় অভিনয়ের পর থেকে সিনে পর্দায় নিজেকে গুটিয়ে রেখেছেন আনুশকা শর্মা। নিজের প্রথম কাজটিও করেছিলেন শাহরুখ খানের সঙ্গে।

২০০৮ সালে মুক্তি পাওয়া ‘রব নে বানা দি জোড়ি’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন আনুশকা শর্মা। পরিচালক আদিত্য চোপড়ার এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে প্রথম সিনেমাতেই নজর কেড়েছিলেন তিনি।

মা হওয়ার পর সম্প্রতি নেটফ্লিক্সের ডকু সিরিজ ‘দ্য রোমান্টিক’ দিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী। সে বিষয়েই এক সাক্ষাৎকারে আনুশকা কথা বলতে গিয়ে উঠে এসেছে তার বলিউড ডেবিউ প্রসঙ্গ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, তার বলিউড ডেবিউ-এর কথা সম্পূর্ণ গোপন ছিল। ‘রব নে বানা দি জোড়ি’র পরিচালক আদিত্য চোপড়া প্রধান চরিত্রে অভিনয়ের কথা সম্পূর্ণ চেপে রাখার পরামর্শ দিয়েছিলেন। এমনকি ডেবিউয়ের কথা নিজের বাবা-মাকেও না জানাতে নিষেধ করেন।

আনুশকার কথায়, ‘আমি আদির (আদিত্য চোপড়া) পরামর্শ শুনে অবাক হয়ে যাই। যদিও সত্যি সত্যিই সবকিছুই গোপন রেখেছিলাম।’

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ক্যামেরার সামনে কাজ করা থেকে বিরতি নিয়েছিলেন আনুশকা। সোশ্যাল মিডিয়াতেও কম দেখা গেছে তাকে। ২০২১ সালে কন্যাসন্তান ভামিকা জন্মের পরও কাজে ফেরেননি তিনি। তবে এ গত বছর লম্বা বিরতির পর বিগ বাজেটের তিনটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন এ নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *