আটপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দেশজুড়ে

জুলাই ২৮, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

২৭শে জুলাই ২০২৩ইং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আত্মপ্রকাশ ঘটে।

প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের পাশে থেকে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সক্রিয় ভূমিকা রেখে আসছে। দেশে করোনা মহামারির সময় সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ায় সংগঠনটির নেতাকর্মীরা।

সংগঠনের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে কর্মসূচি পালন করা হচ্ছে।
তারই ধারবাহিকতায় শ্রীনগর উপজেলা’র আটপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুমন দেওয়ান এর নেতৃত্বে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও অস্ট্রেলিয়া প্রবাসী রুবেল হাওলাদার,শ্রীনগর উপজেলা স্বেচ্ছা-সেবক লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয় সম্পাদক আল মাহমুদ, সহ-সভাপতি আক্তার হাওলাদার, অর্থ সম্পাদক আল-আল-আমিন সরদার,যুবলীগ নেতা শেখ হিরু ,সাবেক ছাত্রনেতা পারভেজ শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক শেখ কানন,সাংগঠনিক সম্পাদক জুবায়ের,আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি তামিম মৃধা, আটপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জোনায়েদ মাদবর,জিসান রাজ, রবিন শেখ,সাজ্জাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *