আঙুল মচকিয়ে হাসপাতালে পরীমনি

আঙুল মচকিয়ে হাসপাতালে পরীমনি

বিনোদন

ডিসেম্বর ২৫, ২০২২ ১০:৪১ পূর্বাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় আলোচিত অভিনেত্রী পরীমনি। সন্তানের মা হওয়ার পর নিজেকে অভিনয় থেকে দূরে রেখেছেন। তবুও বিভিন্ন কারণে গণমাধ্যমের শিরোনাম হয়ে ওঠেন তিনি। তবে এবার অন্যকনো ঘটনা নয় নিজের তর্জনী আঙুল মচকিয়ে শিরোনামে হলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনিস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন পরি। এভারকেয়ার হাসপাতালের বেডে তর্জনী আঙ্গুল ব্যান্ডেজ করা। এই ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘গিফট ♥২২.১২.২২।’

সাম্প্রতিক সময়ে গত অক্টোবরের একটি বিষয় নিয়ে পরিমনির সঙ্গে ঠাট্টা করেন অভিনেতা সিয়াম আহমেদ। দামাল সিনেমা মুক্তির আগে এক অনুষ্ঠানে অভিনেতা রাজকে অভিনেত্রী মিমের হাত ধরে থাকতে দেখা গিয়েছিল। পাশেই কারো হাত না ধরেই দাঁড়িয়ে ছিলেন সিয়াম। এমন একটি ছবি শেয়ার করে রাজের স্ত্রী ও অভিনেত্রী পরীমনি তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছিলেন, সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।

পরীর সেই ‘হেব্বি’ লাগার বিষয়টা ঠিক রাখতে অভিনেত্রীর হাত ধরলেন না সিয়াম। মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাজধানীর মহিলা সমিতিতে এ ঘটনা ঘটে। সিয়াম-পরী জুটি অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার পোস্টার ও ট্রেইলাম প্রকাশ অনুষ্ঠান ছিল সন্ধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন দুজনেই।

এক পর্যায়ে সিয়াম ও পরীকে দর্শক সারি থেকে মঞ্চে ডাকা হয় অনুষ্ঠান সঞ্চালনা করার জন্য। দুজনেই ওঠেন মঞ্চে যাবার জন্য। ছোট্ট সিঁড়ি দিয়ে সিয়াম মঞ্চে উঠে যাচ্ছিলেন আগেই। এ সময় সিয়ামের দিকে হাত বাড়িয়ে দেন পরী।

কিন্তু সিয়াম হাত না ধরে পরীকে হাসি মুখে বলেন, তুমিই তো বলেছ, আমি অন্য নায়িকার হাত ধরি না।

এ কথা বলে হাসতে হাসতে সিয়াম ওঠে যান। পরীমনিও সিয়ামের ঠাট্টা গ্রহণ করেন এবং হাসতে হাসতে মঞ্চে ওঠেন। সেখানে সিনেমাটি নিয়ে নিজেদের অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *