আগুনে পুড়ে প্রাণ গেল তিন ভাইবোনের

দেশজুড়ে

এপ্রিল ৪, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক,

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের আশ্রাফ আলী ব্যাপারী গ্রামে আগুনে পুড়ে তিন ভাইবোনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ এপ্রিল) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন ভাইবোন হলো- মিম (১৩), সামিয়া (১১) ও আরাফাত (৭)। নিহতরা ওই এলাকার মনসুর ঢালীর সন্তান।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে টিনশেডের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে ঘরে থাকা মিম, সামিয়া ও আরাফাত মারাত্মকভাবে দগ্ধ হয়।

ভেদরগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জিএম আমির হোসেন গণমাধ্যম কে বলেন, আগুনের  খবর পেয়ে আমরা রাত ১০টা ৫০ মিনিটের দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনি। আহতদের উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে ঢাকা নেওয়ার পথে সামিয়া ও আরাফাত মারা যায়। এদিকে আজ মঙ্গলবার বিকেলে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মিম মারা যায়।

এ বিষয়ে সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, তিনজন ছাড়া আর কোনো হতাহতের খবর আমরা পাইনি। দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *