আগামী ১৪ই ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে “কথা দিলাম” চলচ্চিত্র

বিনোদন

জানুয়ারি ২৬, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ

এ আর রাজ,

রকিবুল আলম রাকিব পরিচালিত” কথা দিলাম” চলচ্চিত্রটি সারাদেশে আগামী ১৪ই ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন জসিম উদ্দিন আকাশ। মূল চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম, সাবরিনা সুলতানা কেয়া,সিরিন আলম সহ আরও অনেকে।

চলচ্চিত্রটিতে সাথী চরিত্রে অভিনয়ে দেখা যাচ্ছে তাহমিনা মোনাকে। সাথী চরিত্রে তাহমিনা মোনার অভিনয়ের ভূমিকা অন্যতম।

তাহমিনা মোনা বর্তমানে বাংলাদেশের একজন লেখক এবং অভিনেত্রী। তিনি ১৯৯৮ সালের ৯ মে ঢাকা জেলার দোহার থানায় জন্মগ্রহণ করেছেন। ছোট বেলা থেকেই তিনি সাংস্কৃতিক অঙ্গনের সাথে যুক্ত। চার বছর বয়স থেকে নাচ শুরু করেন, পরে ক্লাস সেভেন থেকে ছড়া এবং কবিতা লিখতে শুরু করেন। তার লেখা প্রথম কবিতাটি দোহারের নবাবগঞ্জের একটি স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছিলো। সাংস্কৃতিক অঙ্গনেের পাশাপাশি তিনি নিয়মিত পড়াশোনা চালিয়ে গেছেন। সম্প্রতি তিনি ঢাকার তেজগাঁও কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে অনার্স ( স্নাতক সম্মান) শেষ করেছেন।

২০১৬ সালে পালাকার থিয়েটার ওয়ার্কশপের মাধ্যমে তিনি থিয়েটারে যোগদান করেন। সেখানে ৩ বছর শিক্ষকতার পর আরণ্যক নাট্যদলে ফিরে এসেছেন। বর্তমানে তিনি আরণ্যক নাট্যদলের সাথে আছেন। বাংলাদেশের কেন্দ্রীয় শিল্পকলা একাডেমিসহ বিভিন্ন জেলা শিল্পকলা একাডেমিতে নাটক করার অভিজ্ঞতা রয়েছে তার।

তিনি সবেমাত্র পর্দায় অভিনয়ের কাজ শুরু করেছেন। ২০২১ সালে তিনি অন স্ক্রিন অভিনয়ের কাজ শুরু করেন। এখানে শর্ট ফিল্মে বিরল ছবিতে প্রথম অভিনয় করেছেন। এছাড়াও ওনার টিভিসি,ওভিসি,টেলিফিল্ম, নাটক ও চলচ্চিত্রে কাজ করার অভিজ্ঞতা রয়েছে

তিনি একাধারে মঞ্চ নাটক ও টেলিভিশন নাটকে অভিনয় করে যাচ্ছেন। তার উল্লেখ যোগ্য মঞ্চ নাটক হলো মাইম শো( বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত)। টেলিফিল্ম “রোদেলার নীল খাম”। লিটু করিম পরিচালিত মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রচারিত হয়েছে নাটক” নব বৃন্দাবন ” এছাড়াও আরও অসংখ্য নাটকে তিনি অভিনয় করেছেন। তার প্রথম অভিনিত চলচ্চিত্রটি হচ্ছে ” কথা দিলাম “। চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর দর্শক তার অভিনয় দেখে মুগ্ধ হবে বলে তার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *