আওয়ামী লীগের শান্তি সমাবেশ ৩০ জানুয়ারি

আওয়ামী লীগের শান্তি সমাবেশ ৩০ জানুয়ারি

রাজনীতি স্লাইড

জানুয়ারি ২৮, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ

দেশের সব মহানগর, জেলা ও উপজেলায় আগামী ৩০ জানুয়ারি লাল-সবুজ পতাকা হাতে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশে ওবায়দুল কাদের বলেন, আগামী ৩০ জানুয়ারি শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ হবে সব মহানগর, জেলা ও উপজেলায়। সেদিন আপনারা লালসবুজ পতাকা হাতে গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন কীভাবে হবে- সেই কথা বলবেন। সারাদেশে আমাদের নেতাকর্মীরা পাহারায় থাকবেন।

বিএনপির কালো পতাকা মিছিলকে ‘শোক মিছিল’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কালো পতাকা মিছিল আরেক ভুয়া। ৩০ তারিখে আবার ডাকছে, সেটাও ভুয়া। লোকজন নেই, জনগণ নেই, নেতাকর্মীরা হতাশ। কারণ লন্ডনে থাকা তারেক রহমানের প্রতি কোনো আস্থা নেই। যাদের সঙ্গে জনগণ নেই, তারা ভুয়া। নির্বাচনের খেলা শেষ। এখন খেলা হবে রাজনীতির।

এ সময় উপস্থিত ছিলেন-  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *