আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফী

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফী

রাজনীতি স্লাইড

ডিসেম্বর ২৭, ২০২২ ৯:২৮ পূর্বাহ্ণ

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক করা হয়েছে। তিনি নড়াইল-২ আসনের এমপি।

সোমবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা শেষে এ তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এদিন সন্ধ্যা ৭টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সভাটি শুরু হয়।

ওবায়দুল কাদের বলেন, সভাপতিমণ্ডলীর দুটি পদ, সম্পাদক ও উপ-সম্পাদকের একটি করে পদ, কেন্দ্রীয় সংসদের ২৮টি সদস্য পদ পূর্ণাঙ্গ করার দায়িত্ব সভাপতিমণ্ডলীর বৈঠকে দলীয় সভাপতি শেখ হাসিনাকে দেওয়া হয়েছে।

তিনি বলেন, প্রায় তিন ঘণ্টাব্যাপী বিভিন্ন বিষয়ে জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে। আমাদের সাংগঠনিক কর্মসূচির পরবর্তী করণীয়, বিশেষ করে জাতীয় নির্বাচন সামনে রেখে আমাদের সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়েছে। সেখানে প্রেসিডিয়ামের উদ্দেশে বিস্তারিত এবং দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়। তবে উপপ্রচার সম্পাদকসহ তিনটি সম্পাদকীয় পদ ও ২৮ টি সদস্য পদ এবং দুই সভাপতিমণ্ডলীর সদস্য পদ খালি রেখে কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *