ধোনি

আইপিএলে নতুন ভূমিকায় ধোনি!

খেলা

মার্চ ৬, ২০২৪ ১০:০০ পূর্বাহ্ণ

আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মহেন্দ্র সিং ধোনিকে নতুন ভূমিকায় দেখা যেতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক। সোমবার তার ১২ শব্দের পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

এখনো অবসরের সিদ্ধান্ত নেননি ধোনি। এবারের আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা তার। ২২ গজে লড়াই করার মতো এখনো যথেষ্ট ফিট ৪২ বছরের উইকেটরক্ষক-ব্যাটার। কিন্তু তার পোস্ট ঘিরে শুরু হয়েছে আলোচনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ধোনি লিখেছেন, ‘নতুন মৌসুমের জন্য অপেক্ষা করতে পারছি না। নতুন ভূমিকার জন্যও। এদিকে নজর রাখুন।’

ভূমিকা শব্দের উপর বিশেষ গুরুত্বও দিয়েছেন ধোনি। ক্রিকেটপ্রেমীরা জানেন, অকারণ জল্পনা ছড়ানোর মানুষ নন তিনি। ফলে এই বার্তা থেকেই পরিষ্কার নেতৃত্বের সঙ্গে নতুন কোনো দায়িত্বে দেখা যেতে পারে তাকে।

কী হতে পারে সেই দায়িত্ব? নাকি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে সাধারণ ক্রিকেটার হিসাবে খেলবেন তিনি! এমনই নানা জল্পনা শুরু হয়েছে।

২০২২ সালের ২৬ ফেব্রুয়ারির পর ধোনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন সংক্রান্ত ছাড়া অন্য কিছু পোস্ট করেননি। তাই তার সোমবারের পোস্টের বিশেষ অর্থ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। এবারও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা ধোনির।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ধোনি। তবে নিয়মিত আইপিএল খেলছেন। এখনো উইকেট রক্ষার পাশাপাশি ব্যাট হাতেও দলকে ভরসা দিতে পারেন তিনি। সঙ্গে রয়েছে তার ঠান্ডা মাথার নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *