আইপিএলের মঞ্চ মাতালেন তামান্না-অরিজিৎ-রাশ্মিকা

আইপিএলের মঞ্চ মাতালেন তামান্না-অরিজিৎ-রাশ্মিকা

খেলা

এপ্রিল ১, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসর শুরু হয়েছে অরিজিৎ সিংয়ের মন ভোলানো সুর, তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানার দুরন্ত নাচের মাধ্যমে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আয়োজিত হয় আইপিএল ২০২৩ এর এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

এ সময় মঞ্চে বাজল অস্কারজয়ী ‘নাটু নাটু’ গান। মঞ্চে এসে একের পর এক গানে মনোমুগ্ধ করে দেন অরিজিৎ সিং। মাঝে আবার গান থামিয়ে বলেন, ‌‌‘এত দর্শকদের সামনে কখনো গাইনি। ভুল হলে ক্ষমা করে দেবেন।’ কিন্তু অরিজিতের কণ্ঠের জাদুতেই সমস্ত কিছু ভুলে যান দর্শকরা।

অরিজিতের পরই মঞ্চে তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানার নাম ঘোষণা করেন মন্দিরা বেদী। দক্ষিণী এবং হিন্দি দুই ভাষার গানেই নাচেন তামান্না।

তমান্নার পর মঞ্চে আসেন রাশ্মিকা মান্দানা। প্রথমে নিজের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’র গানে নাচেন তিনি। তারপরই অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানের ছন্দে পা মেলান।

শেষে তিন তারকাকেই ডেকে নেওয়া হয় মঞ্চে। ডাকা হয় বিসিসিআই সভাপতি রজার বিনি ও বিসিসিআই সচিব জয় শাহকে। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন হিসেবে আসেন মহেন্দ্র সিং ধোনি ও গুজরাট টাইটান্সের নেতা হিসেবে ডাকা হয় হার্দিক পাণ্ডিয়াকে। সবার উপস্থিতিতেই হয় ২০২৩ সালের আইপিএল অধ্যায়ের সূচনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *