‘আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হব’

‘আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হব’

বিনোদন

অক্টোবর ১২, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ

শাকিব-বুবলী-পূজা চেরি ইস্যুতে তোলপাড় ঢালিউডপাড়া। বেশ কিছু দিন ধরেই এ ইস্যুতে সরগরম সিনেমাঅঙ্গন, যা থামার জো নেই ।

তবে অপু বিশ্বাসের পথ ধরে বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটিয়েছেন শাকিব – এমন খবরে ঘি ঢেলেছে পূজা চেরির সঙ্গে এ নায়কের প্রেমের গুঞ্জন।

সম্প্রতি পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার ইস্যু গুঞ্জনকে আরও বহুবেগে বাড়িয়ে তোলে।

এ বিষয়ে নিয়মিত প্রশ্নের সম্মুখীন হচ্ছেন পূজা। তাতে বিরক্ত হয়ে ধৈর্য্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলবেন বলেও হুঙ্কার ছাড়েন ‘গলুই’খ্যাত নায়িকা।

কিন্তু তাতে কোন কাজ না হয়ে উল্টো গুঞ্জন আরও বাড়ে। অবশেষে শাকিবের সঙ্গে গুঞ্জন নিয়ে মঙ্গলবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি পরিষ্কার করলেন পূজা।

এরইসঙ্গে গুঞ্জন বা গুজব ছড়ানোকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেও হুঙ্কার দিয়েছেন এ প্রজন্মের আলোচিত নায়িকা।

পূজার সেই স্ট্যাটাস পাঠকের উদ্দেশ্যে তুলে ধরা হলো-

‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সুঅভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে— এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।

কিন্তু কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যা গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টি আমি এড়িয়ে গিয়েছি। কারণ এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এ বিষয়টি নিয়ে আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।

যারা আমাকে নিয়ে মিথ্যা গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্য-মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যা গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবো, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *