অস্ত্রোপচার লাগবে না তাসকিনের

খেলা

মে ১৩, ২০২২ ২:২২ অপরাহ্ণ

তাসকিন আহমেদের কাঁধে অস্ত্রোপচার লাগছে না। লন্ডনে বুধবার এমআরআইসহ তাসকিনের কাঁধের তিনটি পরীক্ষা করা হয়। বাংলাদেশ সময় গভীর রাতে রিপোর্ট পাওয়ার কথা। তার বড় কোনো সমস্যা নেই।

এই ডান-হাতি পেসার বলেন, ‘ট্যান্ডিনোপ্যাথিতে (কাঁধ) হালকা সমস্যা আছে। ইনজেকশন এবং রিহ্যাবের মাধ্যমে সমস্যার সমাধান করার চেষ্টা করা হবে। যদি এর মাধ্যমে ঠিক না হয়, ভবিষ্যতে সমস্যা দেখা দেয় তখন অপারেশন লাগবে।’ তাসকিনকে কতদিন লন্ডনে থাকতে হবে এ ব্যাপারে পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। তাসকিনের সঙ্গে রয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী। কাঁধের চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফিরেছিলেন তাসকিন। খেলতে পারছেন না ঘরের মাটিতে শ্রীলংকার বিপক্ষে সিরিজও।

শ্রীলংকা দল চট্টগ্রামে

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে শ্রীলংকা ক্রিকেট দল বৃহস্পতিবার বিকালে চট্টগ্রামে এসেছে। লংকানরা ঢাকা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে। আজ সকালে অনুশীলনের কথা রয়েছে তাদের। ১৫ মে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে। টেস্ট সিরিজের জন্য অতিথিরা তেমন ঝালাই করে নিতে পারেনি নিজেদের। সাভার বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচ বৃষ্টির দরুন ভেস্তে যায়। এদিকে বাংলাদেশ দল চট্টগ্রামে বৃহস্পতিবার তৃতীয়দিন অনুশীলন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *