অযৌক্তিক কারণে মিটার ভাড়া দ্বিগুণ করা হয়েছেঃরিজভী

অযৌক্তিক কারণে মিটার ভাড়া দ্বিগুণ করা হয়েছেঃরিজভী

রাজনীতি

জানুয়ারি ৩১, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জনগণের ভোটে গেলে (ক্ষমতায়) গ্যাসের দাম না বাড়িয়ে কমানোর চিন্তা করত সরকার। অযৌক্তিক কারণে মিটার ভাড়া দ্বিগুণ করা হয়েছে। ৭ জানুয়ারির নির্বাচনের সার্কাসের শাস্তি হিসেবে জনগণের গ্যাসের মিটারের ভাড়া দ্বিগুণ করা হয়েছে। মিটার ভাড়া দ্বিগুণ করা সরকারের গণশত্রু চরিত্রের বহিঃপ্রকাশ। অবাধ লুণ্ঠনের উদারহণ পৃথিবীতে বিরল। মূলত নির্বাচন বর্জন করায় দেশের জনগণকে শাস্তি দেয়ার জন্যই ভাড়া দ্বিগুণ করা হয়েছে ।

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রকাশিত প্রতিবেদনে দুর্নীতির ফিরিস্তি তুলে ধরায় সরকারের আঁতে ঘাঁ লেগেছে। সে কারণেই টিআইবিকে বিএনপির দালাল বলে অ্যাখ্যা দিচ্ছে ক্ষমতাসীনরা।

দেশের বিচার প্রক্রিয়া স্বচ্ছ, ঠিক যেন বুড়িগঙ্গা নদীর পানির মতই- এমন মন্তব্য করে বিএনপির এ নেতা বলেন, শেখ হাসিনার শর্তে রাজি হলেই বিএনপি নেতাকর্মীরা মুক্তি পেতেন। একই মামলায় শাহজাহান ওমর মুক্তি পেয়ে নির্বাচন করেছেন, কিন্তু দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুক্তি পায় না। এতেই প্রমাণ হয় ভিত্তিহীন মামলায় অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে বিরোধী নেতাকর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *