অপুর সঙ্গে ১৫ বছর পর প্রেক্ষাগৃহে আসছেন নিরব

অপুর সঙ্গে ১৫ বছর পর প্রেক্ষাগৃহে আসছেন নিরব

বিনোদন

ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ

 

‘আমার জীবনের প্রথম কাজ শাহীন সুমন পরিচালিত ‘মন যেখানে হৃদয় সেখানে’। প্রথম যখন ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম তখন অনেক বেশি নার্ভাস ছিলাম। সিনেমায় প্রথম শুটিং ছিল গানের, তাও আবার অপু বিশ্বাসের সঙ্গে। তখন অপু বিশ্বাস সুপারস্টার। ফলে তার সঙ্গে কাজ করাটা আমার জন্য অনেক টেনশনের বিষয় ছিল। এরপর আমাদের একসঙ্গে আর কোনো কাজ করা হয়নি। দীর্ঘ ১৫ বছর পর পুনরায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় অপুর সঙ্গে অভিনয় করলাম।’- বলেন চিত্রনায়ক নিরব।

সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় অপু বিশ্বাস ও নিরব জুটি বেঁধে অভিনয় করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। সিলেট অঞ্চলের চা শ্রমিকদের জীবনযাপনের নানাদিক কেন্দ্র করে নির্মিত হয়েছে এ সিনেমা।

অপু বিশ্বাস বলেন, যখন আমার মাকে হারাই, তখন মানসিকভাবে খুবই ভেঙে পড়ি। কোনোভাবেই কাজে মনোযোগ দিতে পারছিলাম না। এই সিনেমাটি আমাকে কাজে ফেরাতে সাহায্য করেছে। নিরবের সঙ্গে ১৫ বছর পর কাজ করলাম। সে পেশাদার আর্টিস্ট। সহশিল্পী হিসেবে সে আমাকে পজিটিভলি রিসিভ করেছে। আমি মুগ্ধ হয়েছি। আগামীতে চাইবো তার সঙ্গে আরো বেশি সিনেমা হোক।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, সিনেমাটিতে ১০ জনের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পীরা কাজ করেছেন। আমার বিশ্বাস সিনেমার মাধ্যমে দর্শক নতুন এক গল্পের সঙ্গে পরিচিত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *