অপরাজিত থেকে ফাইনালে বাংলাদেশ

অপরাজিত থেকে ফাইনালে বাংলাদেশ

খেলা

ডিসেম্বর ২৬, ২০২২ ১০:২৭ পূর্বাহ্ণ

বাংলাদেশে ভলিবল ফেডারেশনের আয়োজনে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেন্স আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২’ এর সেমিফাইনালে নেপালকে ৩-০ সেটে হারিয়ে অপরাজিত থেকে ফাইনালে উঠেছে স্বাগতিক বাংলাদেশ।

রোববার বিকেলে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে নেপালের বিপক্ষে সেমিফাইনালের প্রথম সেটে (২৫-১৫), দ্বিতীয় সেটে (২৫-২২) এবং তৃতীয় সেটে (২৫-১৩) পয়েন্টে জয় তুলে নেয় বাংলাদেশ।

বাংলাদেশ ভলিবল দলের ইরানি কোচ আলিপোর অরোজি বলেন, আমাদের লক্ষ্যই ছিল আমরা চ্যাম্পিয়ন হবো। সেভাবে আমরা ফাইনালে উঠেছি। ছেলেরা তাদের সেরা খেলাটা উপহার দিচ্ছে। আমাদের সামনে এখন শুধু কিরগিজস্তান বাধা।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দলের ২ নম্বর জার্সিধারী সুজন। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, আজকের ম্যাচটি আমাদের জন্য সহজ ছিল। নেপাল কোন ভাবেই আমাদের সঙ্গে সুবিধা করতে পারেনি। সেরা খেলোয়াড় হতে পেরে ভালো লাগছে।

তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের আরেক সহ সভাপতি তাবিউর রহমান পালোয়ান ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

এদিকে দিনের প্রথম সেমিফাইনালে শ্রীলংকাকে ৩-০ সেটে উড়িয়ে দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কিরগিজস্তান। প্রথম সেটে (২৯-২৭), দ্বিতীয় সেটে (২৫-২১) এবং তৃতীয় সেটে (২৫-২০) পয়েন্টে টানা জয় তুলে নেয় দেশটি।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কিরগিজস্তানের ৭ নম্বর জার্সিধারী জোগাজিহান। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি তাবিউর রহমান পালোয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *