‘অপকর্মের চেষ্টা করলে বিএনপিকে মূল্য দিতে হবে’

‘অপকর্মের চেষ্টা করলে বিএনপিকে মূল্য দিতে হবে’

রাজনীতি স্লাইড

জুন ১১, ২০২৩ ৯:০৪ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,দেশে শান্তিপূর্ণ পরিবেশ চাইলে- বিএনপির মাথা থেকে তত্ত্বাবধায়ক সরকার, শেখ হাসিনার পদত্যাগ ও পার্লামেন্টের বিলুপ্তির ভূত নামাতে হবে। আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। অপকর্মের চেষ্টা করলে বিএনপিকেই এর মূল্য দিতে হবে।

শনিবার রাজধানীর নিকুঞ্জ খেলার মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জামায়াত অগ্নি-সন্ত্রাস করতে মাঠে নেমেছে। পেছন থেকে তাদের ইন্ধন দিচ্ছে বিএনপি। তারা আবারো অগ্নি-সন্ত্রাস ও ভাঙচুরের জন্য প্রস্তুতি নিচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলন করে কোনোদিন সফল হবে না। কারণ আন্দোলন করতে নেতা লাগে। বিএনপি দুই নেতাই দণ্ডিত। একজন হাসপাতালে, অন্যজন লন্ডনে পলাতক। তাহলে তারা আন্দোলন করবে কীভাবে? আন্দোলনে সফল হতে চাইলে দেশে আসুন, রাজপথে আসুন। আমরা মাঠে থেকেই মোকাবিলা করবো।

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বুকে সৎ সাহস থাকলে নির্বাচনে আসেন, জনগণ ভোটের মাঠেই আপনাদের বাস্তবতা বুঝিয়ে দেবে। খেলা হবে মাঠে, আওয়ামী লীগ খেলার মতো খেলতে নামলে আপনাদের পালানোর পথ থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কর্নেল (অব.) ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *