অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন তামান্না ভাটিয়া

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন তামান্না ভাটিয়া

বিনোদন

ডিসেম্বর ৩০, ২০২২ ১০:২৫ পূর্বাহ্ণ

দক্ষিণী নায়িকা তামান্না ভাটিয়া। এবার কথা বললেন ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে। ভারতীয় সিনেমায় গল্পের প্রয়োজনে প্রায়ই শিল্পীদের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়।

এসব দৃশ্যে অভিনয়ে অস্বস্তিতে ভোগেন অনেক অভিনেত্রী। কিন্তু তামান্নার মতো অনেকেই মুখ খুলতে পারেননি।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, তামান্না বলেছেন- ঘনিষ্ঠ বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনেত্রীরা নন বরং অভিনেতারাই বেশি অস্বস্তিতে ভোগেন।

দক্ষিণী এই অভিনেত্রী সম্প্রতি একটি সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং নিয়ে কথা বলার সময় এ মন্তব্য করেন। তার মতে, পুরুষরা এ ধরনের দৃশ্যের সময় বেশি অস্বস্তিতে পড়েন।

তিনি বলেন, ঘনিষ্ঠ দৃশ্যের সময় অভিনেতারা নার্ভাস থাকেন। নারী সহকর্মীর অনুভূতি কেমন হবে- তা নিয়ে চিন্তিত থাকেন পুরুষরা। এখানে সহকর্মীর সঙ্গে সমঝোতার বিষয় রয়েছে।

তামান্না ‘লাস্ট স্টোরিজ-২’ তে নিল ভোপালামের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়েও কথা বলেন। বলেন, দৃশ্যটি ধারণের আগে তাদের সঙ্গে কথা বলেন পরিচালক। সেই সঙ্গে তাদের মধ্যে একটি সীমারেখা নির্ধারণ করে দেন।

নেটফ্লিক্সের অ্যান্থলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’ মুক্তি পায় ২০১৮ সালে। এর সিক্যুয়েল ‘লাস্ট স্টোরিজ-২’ মুক্তি পাবে ২০২৩ সালের ভালোবাসা দিবসে। তামান্না এ সিক্যুয়েলের একটি পর্বে অভিনয় করেছেন।

নতুন বছর কয়েকটি হিন্দি ও দক্ষিণী সিনেমায় এই নায়িকাকে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *