নাসিরনগরে নয় জনের মাঝে একরামুজ্জামান সহ ছয় জনের মনোনয়ন বৈধ,তিন জনের বাতিল

রাজনীতি

ডিসেম্বর ৩, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ. কে. একরামুজ্জামানের সহ ছয়জনের মনোনয়নপত্র বৈধ ও তিন জনের বাতিল বাতিল ঘোষণা করা হয়েছে।

রোববার ৩ ডিসেম্বর ২০২৩ রোজ রবিবার বেলা এগার ঘটিকার সময় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে একরামুজ্জামানের মনোয়নপত্রটি বৈধ ঘোষণা করা হয়।

অন্যদিকে দুই স্বতন্ত্র প্রার্থী নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুমা আক্তার ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এ. টি. এম. মনিরুজ্জামান সরকারের মনোনয়নপত্রে তাদের দাখিলকৃত এক শতাংশ ভোটারের স্বাক্ষরিত তালিকায় গড়মিল থাকায় তা বাতিল করে দেন রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম।

একরামুজ্জামান আর এ কে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক। তিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেয়ায় গত ২৮ নভেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পদসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে একরামুজ্জামানকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।

মনোয়নপত্র বৈধ ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সৈয়দ এ. কে. একরামুজ্জামান বলেন, ‘নাসিরনগরের মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন এবং এলাকার উন্নয়নের জন্য যা যা করা প্রয়োজন- আমি তাই করব। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *