ট্রাফিক অফিসার-ফোর্স দের ঈদ উপহার তুলে দেন পুলিশ সুপার

দেশজুড়ে

এপ্রিল ১৮, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালী জেলার ট্রাফিক অফিসার-ফোর্স দের মাঝে একই রংয়ের ঈদের উপহার বিতরণ করছেন জেলা পুলিশ সুপার নোয়াখালীর (সুপারম্যান) ।

মঙ্গলবার ১৮ এপ্রিল নোয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে দুপর ২ ঘটিকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী জেলার ট্রাফিক অফিসার-ফোর্স দের মাঝে ঈদের উপহার বিতরণ করেন নোয়াখালীর পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম (পিপিএম বার)।

পুলিশ সুপার বক্তব্যে বলেন ছোটবেলায় ঈদে আমার বাবা পরিবারের সকলের জন্য একই রঙের শাড়ি আর পাঞ্জাবির ব্যবস্থা করতো। বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকরির সুবাদে নোয়াখালী জেলা পুলিশ আমার কাছে নিজ পরিবার চেয়ে কোন অংশে কম নয়। আমরা চাইলেও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের কারণে নিজ পরিবারের সাথে ঈদ উদযাপন করতে পারি না। তাই ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেওয়ার জন্য জেলা পুলিশ, নোয়াখালী’র ট্রাফিকের সকল কর্মকর্তা ও পুলিশ সদস্য একই রঙের পাঞ্জাবি পরিধান করবে পবিত্র ঈদুল ফিতরে। যা সকল অফিসার ফোর্সের মধ্যে নতুন আবেশে স্বতঃস্ফূর্ত মনোভাব সৃষ্টি ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরও মজবুত করবে। নতুন উদ্যোমে দেশের সেবার নিয়োজিত হবে নোয়াখালী জেলা ট্রাফিকের অফিসার-ফোর্স পুলিশের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *