অপলাপ’ ওয়েব ফিল্মে আফফান মিতুল

বিনোদন

জানুয়ারি ৪, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদন :

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ময়না’ সিনেমার নায়ক আফফান মিতুল এবার ওটিটি প্ল্যাটফর্মে সরব হলেন। টফি অ্যাপসের ‘হারাধনের দশটি’ ছেলেতে অভিনয় করার রেশ কাটতে না কাটতেই এবার তিনি অভিনয় করলেন দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’র অরিজিনাল ওয়েব ফিল্ম ‘অপলাপ’ এ। নাজিম উদ দৌলার স্ক্রিপ্টে এই ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। গেলো বছরের ২৬ ডিসেম্বর এই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হয়ে একটানা শুটিং চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। মিতুল অভিনীত চরিত্রটির নাম ‘মতিন’, পেশায় ড্রাইভার। একটি খুনের রহস্য উদঘাটন করতে ড্রাইভার মতিনের ভূমিকা অনেক এই ওয়েব ফিল্মে। এতে আফফান মিতুল সহশিল্পী হিসেবে পেয়েছেন নায়িকা নিপুণ, জিয়াউল রোশান, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়াঙ্কা উর্বি, পরশ লোদী, তানভির মাশুদ, আযম খান, আনোয়ার শাহী, মাসুদ মহিউদ্দিন, তমা সহ আরো অনেকেই।

‘অপলাপ’ সিনেমাটির শুটিং ও সম্পাদনা শেষে শিগগিরই মুক্তি পাবে ‘দীপ্ত প্লে’তে। এখানে নির্দিষ্ট সাবস্ক্রিপশন ফি দিয়ে দেখা যাবে বিভিন্ন ধরনের কনটেন্ট।

এদিকে, প্রেক্ষাগৃহে মুক্তির মিছিলে রয়েছে আফফান মিতুল অভিনীত ৫টি চলচ্চিত্র- আদম, ময়না, নিশ্চুপ ভালোবাসা, কাকতাড়ুয়া এবং ময়ূরাক্ষী। খুব শিগগিরই আফফান মিতুল অভিনয় করবেন আরো অর্ধডজন চলচ্চিত্রে। সিনেমা এবং ওটিটি প্ল্যাটফর্ম এই দুই মাধ্যমেই সমানতালে অভিনয় করতে চান চিত্রনায়ক আফফান মিতুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *