পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এর ‘সম্মিলিত প্রয়াস, সহজ সাফল্য’ শীর্ষক গোলটেবিল বৈঠক

স্পেশাল

অক্টোবর ২২, ২০২৪ ১১:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কর্মজীবনে সাফল্যের অন্যতম মূলমন্ত্র একনিষ্ঠতা ও একতা। প্রাতিষ্ঠানিকভাবে সফলতা অর্জন করতে হলে সকল কর্মী, কর্মকর্তা ও দলনেতাদের সম্মিলিতভাবে কাজ করতে হয়। তবেই সকলের জন্য সাফল্য ধরা দেয়।

২১ অক্টোবর (সোমবার) রাজধানীর মালিবাগে ‘সম্মিলিত প্রয়াস, সহজ সাফল্য’ শীর্ষক গোলটেবিল বৈঠকে বক্তারা এসব কথা বলেন।

রাজধানীর মালিবাগ মোড়স্থ রাজবাড়ি কুইজিন রেস্টুরেন্টে এই বৈঠকের আয়োজন করে দেশের আবাসন খাতের স্বনামধন্য প্রতিষ্ঠান পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড।

পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির) এর সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ডিরেক্টর (মার্কেটিং এন্ড প্রকিউরমেন্ট) হাসিবুল হক মামুন।

এছাড়াও আলোচনায় অংশ নেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর আলী রেজা, সৈয়দ আসাদুজ্জামান শাহীন, সহযোগী প্রতিষ্ঠান ল্যান্ড কনসালটেন্ট বাংলাদেশ লিমিটেডের (এলসিবিএল) ম্যানেজার ও কো-অর্ডিনেটর হারুন অর রশিদ, মাওলানা জহুরুল হক, ডিজিএম (মার্কেটিং) মোহাম্মদ নাসির উদ্দিন খানসহ প্রমুখ।

এসময় মূল আলোচনায় ডিরেক্টর (মার্কেটিং) হাসিবুল ইসলাম মামুন বলেন, ‘ব্যবসার প্রধান মূলধন সততা। আর সাফল্যের প্রধান মূলধন সম্মিলিত প্রচেষ্টা। আপনি ব্যক্তি জীবনেও কিছু অর্জন করতে চাইলে কারো না কারো সহযোগিতা লাগবেই। উদ্যোগ হয়তো আপনি নিজেই নিবেন, কিন্তু কাউকে না কাউকে সঙ্গী বানাতেই হবে। চলার পথে সঙ্গী নিয়ে সম্মিলিতভাবে চেষ্টা করলে খুব সহজেই সফলতা অর্জন করতে পারবেন।’

সভাপতির বক্তব্যে ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির) বলেন, ‘মানুষের লক্ষ্য মানুষকে বড় করে তোলে। জীবনে সফলতা অর্জন করতে চাইলে লক্ষ্য নির্ধারণ করতে হবে সবার আগে। যদিও সফলতার মানদণ্ড সবার কাছে এক নয়। সফলতা কারো কাছে শুধুই টাকা আর ভোগ বিলাস। কারো কাছে আবার বাঁচার জন্য, নিজের ও নিজের পরিবারের ভালোভাবে চলার জন্য প্রত্যাশানুযায়ী রোজগার এবং একইসঙ্গে বিপদগ্রস্ত ও স্বজনদের পাশে দাঁড়াতে পারা আসল সফলতা। এজন্য সফলতা আসলে কী জিনিস সেটা আগে জানতে হবে।’

শাশ্বত মনির আরও বলেন, ‘সফলতা অর্জনের জন্য চেষ্টার যেমন বিকল্প নেই, তেমনিভাবে এই চেষ্টা হতে সুশৃঙ্খল এবং যৌথভাবে। দিনশেষে আমরা যা-ই করি না কেন— সাফল্যের চূড়ায় পৌঁছতে হলে সম্মিলিতভাবেই পথ চলতে হবে।’

এছাড়াও আলোচনায় অংশ নেন মাওলানা জহুরুল হক, এক্সিকিউটিভ ডিরেক্টর আলী রেজা, সৈয়দ আসাদুজ্জামান শাহীনসহ প্রমুখ।

বৈঠকে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও অন্যান্য অংশীজন, উদ্যোক্তা, সাংবাদিক ও ব্যবসায়ী প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পুষ্পধারার কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস) সাকিব আল হাসান, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জি. হাসিবুর রহমান সৌরভ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) ইঞ্জি. রাজীব চন্দ্র দে, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) নিলুফার ইয়াসমিন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস & মার্কেটিং) শাহ আবুল বারাকাত সোহাগ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কমিউনিকেশন) মাসুমা আক্তার সুমা, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কমিউনিকেশন) মাবিয়া আক্তার সনি, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মোঃ নেজাব উদ্দিন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) কে এম সাখাওয়াত হোসেন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মেহেদী হাসান খান, সিনিয়র এক্সিকিউটিভ (সেলস) খালিদ রহমান খুশবু, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জি. (সিভিল) শরীফ সালেহিন, আইটি অফিসার তৌহিদ সাগর, ডিজিটাল মার্কেটিং অফিসার জোবায়ের হোসেন, ডিজিটাল মার্কেটিং অফিসার রাশেদুল ইসলাম তুহিন, রাশেদা পারভীন ও ফরিদ মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *