তোমাকে দেখাবো আর ঠাডায় ২টা থাপ্পড় মারবো: মাহি

তোমাকে দেখাবো আর ঠাডায় ২টা থাপ্পড় মারবো: মাহি

বিনোদন স্পেশাল

অক্টোবর ১০, ২০২৪ ৬:২০ পূর্বাহ্ণ

কাজের চেয়ে ব্যক্তিগত জীবনের বিভিন্ন কার্মকাণ্ড নিয়েই বেশি আলোচনা-সমালোচনায় থাকেন ঢাকাই সিনেমায় অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রায় সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকতে দেখা যায় তাকে। বিভিন্ন সময় উদ্ভট ক্যাপশনে পোস্ট দিয়ে বেশ সমালোচনায় পড়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তিনি লিখেছেন, আল্লাহ জানে তুমি পৃথিবীর কোন চিপায় লুকিয়ে আছো। একদিন না একদিন তো দেখা হবেই। সেদিন এই স্ট্যাটাস টা তোমাকে দেখাবো আর ঠাডায় ২ টা থাপ্পড় মারবো এতো বছর আমাকে অপেক্ষা করানোর জন্য। ওকে?

মাহির এই পোস্ট নিয়ে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়।

সেই পোস্টের কমেন্ট বক্সে চলচ্চিত্র নির্মাতা সাজ্জাদ খান লিখেছেন, কি ভয়াবহ হুমকি। ফারহা দিবা নামে আরেকজন লিখেছেন, আমার ইচ্ছা থাপ্পড়টা আমি যাকে দিতে চাই তাকে দিতা।

প্রসঙ্গত, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে। কিন্তু দাম্পত্য জীবনের আড়াই বছর মাথায় আলাদা হয়ে যান এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *