শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

দেশজুড়ে

সেপ্টেম্বর ৮, ২০২৪ ৯:৩৬ অপরাহ্ণ

মো: ছামিউল আলম সোহান।।

শেরপুরে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মো, আমিনুল ইসলামের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৮ সেপ্টেম্বর রোববার দুপুরে পুলিশ সুপারের সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত) খোরশেদ আলম।

সভায় নবাগত পুলিশ সুপার মো, আমিনুল ইসলাম বলেন, শেরপুরবাসি জেলা পুলিশকে সহায়তা করবে এবং আমরা আইনশৃঙ্খলাসহ অন্যান্য অর্পিত দায়িত্ব ঐকতান মিলিয়ে একসাথে সমন্বয়ের মাধ্যমে সকল সমস্যার সমাধান করে শেরপুরকে একটি সুন্দর, সাবলীল এবং নিরাপদ ও মডেল জেলা হিসেবে রূপান্তর করতে চাই এবং সাংবাদিকদের বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম পিপিএম (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার), গোয়েন্দা বিভাগের ডিআই-১ আবিদুর রহমান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও শেরপুর জেলা আওয়ামীলিগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাবের সহ সভাপতি শহিদুল ইসলাম, এনটিভির জেলা প্রতিনিধি কাকন রেজা, সাম্প্রতিক দেশকাল পত্রিকার রফিক মজিদ, বাংলাদেশ প্রতিদিনের মাসুদ হাসান বাদল, প্রথম আলোর সাংবাদিক দেবাশীষ সাহা রায় প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, বিগত ১৭ বছর আওয়ামী স্বৈরশাসকের সময় পুলিশ প্রকৃত জনগণের বন্ধু হিসেবে কাজ করতে পারেনি। এছাড়া অসংখ্য নিরীহ সাংবাদিকদের ওপর নানা হয়রানি চালানো হয়েছে। তাই বর্তমান অšতবর্র্তীকালীন সরকারের সময় পুলিশ যেন জনগণের প্রকৃত বন্ধু হিসেবে কাজ করে এবং সাংবাদিকদের সাথে সার্বিক সহযোগিতার মাধ্যমে জেলার আইন-শৃঙ্খলাসহ সকল উন্নয়নে কাজে সম্পৃক্ত থাকবে। সেই সাথে কোন রাজনৈতিক বলয়ে আবদ্ধ না থেকে নিরপেক্ষভাবে পুলিশের ভূমিকা আশা ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *